ঢাকারবিবার , ১৯ নভেম্বর ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

রাজধানীতে ৫ বাসে আগুন

ক্রাইম টাইমস রিপোর্ট
নভেম্বর ১৯, ২০২৩ ১২:৩৪ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিউজ ডেস্ক :: বিরোধী জোটের ডাকা ৪৮ ঘণ্টার হরতাল শুরুর আগে রাজধানীতে পাঁচটি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। সন্ধ্যার পর থেকে রাত ১২টার মধ্যে রাজধানীর আগারগাঁও তালতলা, গুলিস্তানের কাপ্তানবাজার, ধানমন্ডি, মিরপুর ও মোহাম্মদপুরে পাঁচ বাসে আগুন দেওয়ার ঘটনা ঘটে।

শনিবার (১৯ নভেম্বর) রাতে একাধিক খুদে বার্তায় এসব তথ্য জানিয়েছে ফায়ার সার্ভিস।

 

ফায়ার সার্ভিসের নিয়ন্ত্রণ কক্ষের ডিউটি অফিসার এরশাদ হোসেন বলেন, গতকাল সন্ধ্যা ৬টা ৪০ মিনিটে তালতলায় বিহঙ্গ পরিবহনের একটি বাসে আগুন লাগার ঘটনা ঘটে। সংবাদ পেয়ে ফায়ার সার্ভিস যাওয়ার আগেই আগুন নিভে যায়।

সন্ধ্যা ৭টা ৪০ মিনিটে রাজধানীর গুলিস্তান টোল প্লাজার সামনে কোমল পরিবহনের বাসে আগুন দেওয়া হয়। এর আগে সন্ধ্যায় রাজধানীর তালতলায় বিহঙ্গ পরিবহনের একটি বাসে আগুন দেয় দুর্বৃত্তরা।

রাজধানীতে ৫ বাসে আগুন
হরতালের সমর্থনে আব্দুল কাদির ভূঁইয়া জুয়েলের নেতৃত্বে মশাল মিছিল
রাত ১০টার দিকে মোহাম্মদপুর তিন রাস্তার মোড় থেকে বসিলার মাঝে সড়কে প্রজাপতি পরিবহনের একটি বাসে আগুন দেওয়ার ঘটনা ঘটে।

এদিকে রাত ১১টা ৫৮ মিনিটে রাজধানীর মিরপুরের কালশী এলাকায় বসুমতী পরিবহনের বাসে আগুন দেওয়ার ঘটনা ঘটে। আগুন লাগার সংবাদ পায় ফায়ার সার্ভিস। পরে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট গিয়ে আগুন নির্বাপণ করে।

এর আগে ধানমন্ডি এলাকায় যাত্রীবাহী বাসে আগুন দেয় দুর্বৃত্তরা। রাত পৌনে ১২টার দিকে সাভার থেকে ছেড়ে আসা মৌমিতা পরিবহনের একটি বাসে আগুন দেওয়া হয়। খবর পেয়ে পলাশী ব্যারাক ফায়ার স্টেশনের দুটি ইউনিট রাত ১২টায় ঘটনাস্থলে গিয়ে আগুন নির্বাপণ করে।

এদিকে ঢাকার বিহেরও দুটি পরিবহনে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। রাত ৮টা থেকে ৯টার মধ্যে চট্টগ্রামের কর্ণফুলী ও চান্দগাঁও এলাকায় একটি বাস ও একটি মিনি ট্রাকে আগুন দেওয়ার ঘটনা ঘটে।