ঢাকামঙ্গলবার , ২১ নভেম্বর ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

বরিশালে বিএনপি ও ছাত্রদলের ঝটিকা মিছিল

ক্রাইম টাইমস রিপোর্ট
নভেম্বর ২১, ২০২৩ ৫:২৫ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

শামীম আহমেদ :: সরকারের পদত্যাগ, নির্দলীয় নিরপেক্ষ সরকারের দাবী আদায়ে ও নির্বাচন কমিশন ঘোষিত একতরফা তফসিল প্রত্যাখান করাসহ অন্যায়ভাবে মিথ্যা মামলা দিয়ে আটক সকল নেতাকর্মীদের মুক্তির দাবীতে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি ও সমমনা দলের ডাকা ৬ষ্ঠ বারের মতো বুধ ও বৃহস্পতিবার ৪৮ ঘন্টা অবরোধ সফল করার লক্ষে নগরীতে পৃথকভাবে বরিশাল সদর উপজেলা বিএনপি ও মহানগর ছাত্রদল বিক্ষোভ মিছিল পিকেটিং করেছে।

আজ মঙ্গলবার (২১ নভেম্বর) বিকাল ৪টায় সার্কিট হাউজ প্রাঙ্গন থেকে এক ঝটিকা মিছিল বের করে মিছিলটি বরিশাল ক্লাব রোড হয়ে বান্দ রোডে গিয়ে শেষ হয়।

অপরদিকে সকাল ১১টায় সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াসহ বরিশাল মহানগর ছাত্রদল সভাপতি এ্যাড. রেজাউল করিম রনিসহ সকল রাজবন্দিদের নিঃশর্ত মুক্তি এবং আগামীকালের ৪৮ ঘন্টা অবরোধ সফল করার জন্য বরিশালবাসীকে আহবান জানিয়ে নগরীর বান্দ রোডে ঝটিকা মিছিল করে।

 

বরিশাল সদর উপজেলা বিএনপির ঝটিকা মিছিলে বরিশাল (দক্ষিণ) জেলা বিএনপির সদস্য সচিব এ্যাড. আবুল কালাম শাহিনের নেতৃত্বে আরো ছিলেণ বরিশাল সদর উপজেলা বিএনপির আহবায়ক এ্যাড. কাজী এনায়েত হোসেন বাচ্চু, সদস্য সচিব রফিকুল ইসলাম সেলিমসহ বিভিন্ন নেতৃবৃন্দ। এছাড়া মহানগর ছাত্রদলের বিভিন্ন নেতৃবৃন্দদের নেতৃত্বে মিছিল অনুষ্ঠিত হয়।