ঢাকাবুধবার , ২২ নভেম্বর ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

মাদক মামলায় সাবেক এমপির ছেলে কারাগারে

ক্রাইম টাইমস রিপোর্ট
নভেম্বর ২২, ২০২৩ ৭:২১ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিউজ ডেস্ক :: মাদক মামলায় সাবেক এমপির ছেলে কারাগারে

রাজধানীর ধানমন্ডি থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় পিরোজপুর-১ আসনের সাবেক সংসদ সদস্য একেএম আউয়ালের ছেলে আব্দুর রহিম ঐতিহ্যসহ চারজনকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

বুধবার (২২ নভেম্বর) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. মোশাররফ হোসেনের আদালত এ আদেশ দেন। আদালতের ধানমন্ডি থানার সাধারণ নিবন্ধন কর্মকর্তা উপপরিদর্শক মাহফুজ এ তথ্য জানিয়েছেন।

এ মামলার অন্য আসামিরা হলেন- রিহাম খান, মো. রাকিব উজ্জামান সজিব ও আব্দুল্লাহ জিবন।

এদিন তাদের আদালতে হাজির করা হয়েছে। এরপর মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাদের কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা ধানমন্ডি থানার উপপরিদর্শক মো. শরিফুল ইসলাম। অন্যদিকে তাদের আইনজীবী জামিন চেয়ে আবেদন করেন। এরপর আদালত তাদের কারাগারে পাঠিয়ে আগামীকাল বৃহস্পতিবার জামিন শুনানির জন্য দিন ধার্য করেন।
মামলার অভিযোগে বলা হয়েছে, বুধবার রাত সাড়ে তিনটার দিকে রাজধানীর ধানমন্ডি মডেল থানাধীন কনকর্ড মমতাজ করিম হ্যারিটেজ এর লেভেল-২ কফি এভিনিউ রেস্টুরেন্টের ৩য় তলায় আসামিরা মাদক নিয়ে এসে সেবন করে। তারপর রেস্টুরেন্টের নিচের রাস্তার ফুটপাতের উপর মাতলামি করে জনসাধারনের বিরক্তি ও ভীতিকর পরিস্থিতির সৃষ্টি করে। পুলিশ অভিযান চালিয়ে রেস্টুরেন্ট থেকে রাকিব ও জিবনকে আটক করে। এরপর রেস্টুরেন্টের নিচের ফুটপাতে থেকে অপর দুজন ঐতিহ্য ও রিহামকে আটক করে। এসময় তাদের প্রাইভেট কার থেকে দুই বোতল বিদেশী মদ, রেড লেভেল কথিত মদসহ বিভিন্ন মদ জব্দ করে পুলিশ। এ ঘটনায় ধানমন্ডি মডেল থানার এসআই জিয়াউর রহমান বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেন।