ঢাকাসোমবার , ২৩ অক্টোবর ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

ইসরায়েলি নির্যাতনের ভয়াবহ বর্ণনা দিলেন ফিলিস্তিনি গায়িকা

ক্রাইম টাইমস রিপোর্ট
অক্টোবর ২৩, ২০২৩ ৮:১২ পূর্বাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিউজ ডেস্ক :: ফিলিস্তিনি গায়িকা দালাল আবু আমনেহকে কারাগার থেকে জামিনে মুক্তি দিলেও গৃহবন্দি করে রেখেছে ইসরায়েলিরা। তাকে আবার গ্রেপ্তারের শঙ্কাও রয়েছে। এর মধ্যেও কারাগারে তার সঙ্গে হওয়া ইসরায়েলিদের নির্যাতনের বিষয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে পোস্ট করেছেন তিনি।

রোববার দ্য ন্যাশনালের এক প্রতিবেদনে বলা হয়, ইনস্টাগ্রামে দুই ছেলে-মেয়ের সঙ্গে একটি ছবি পোস্ট করেন আমনেহ। সেখানে তিনি লেখেন, ‘মিথ্যা অপবাদে অন্যায়ভাবে দুই রাত নির্জন কারাগারে থাকার পর আমি এখন মুক্ত। তিন দিনের অনশনে দুর্বল হয়ে যাওয়া আমার শরীর এখন অনেকটাই সবল। সৃষ্টিকর্তার প্রতি বিশ্বাস আমার আরও গভীর হয়েছে। আমার বার্তা এবং কাজের প্রতি বিশ্বাস বেড়েছে আরও দশগুণ। তারা আমার মনুষ্যত্বকে কেড়ে নেওয়ার চেষ্টা করেছিল, কণ্ঠস্বরকে স্তব্ধ করে দিয়েছিল এবং আমাকে সব রকমভাবে অপমান করেছিল।’

তিনি আরও লেখেন, ‘ইসরায়েলি বাহিনীর অপমান এবং হাতে হ্যান্ডকাফ পরানো আমাকে আরও গর্বিত ও মর্যাদাবান করেছে।

ইসরায়েলের নাজারেথ এলাকার বাসিন্দা ফিলিস্তিনি গায়িকা দালাল আবু আমনেহের দেশটির নাগরিকত্বও রয়েছে। ইসরায়েলে হামাস হামলা করলে ইনস্টাগ্রামে ফিলিস্তিনি পতাকার ইমোজি ব্যবহার করে তিনি লিখেছিলেন, ‘সৃষ্টিকর্তা ছাড়া কোনো বিজয়ী নেই।’ এর জেরে তাকে গ্রেপ্তার করা হয়। দুদিন কারাগারে থাকার পর ১৮ অক্টোবর জামিন পান আমনেহ। কারাগার থেকেও মুক্তি পেলেও গৃহবন্দি তিনি।