ঢাকাশনিবার , ২ ডিসেম্বর ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

রাজাপুরে বাবা ছেলেকে কুপিয়ে পিটিয়ে জখম, হাসপাতালে ভর্তি 

ক্রাইম টাইমস রিপোর্ট
ডিসেম্বর ২, ২০২৩ ৪:১৬ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিজস্ব প্রতিবেদক :: রাজাপুরে বাবা ছেলেকে কুপিয়ে পিটিয়ে জখম, হাসপাতালে ভর্তি

ঝালকাঠি রাজাপুর উপজেলায় জমি বিরোধের জের ধরে বাবা ও ছেলেকে কুপিয়ে পিটিয়ে রক্তাক্ত জখম করার অভিযোগ পাওয়া গেছে প্রতিপক্ষের বিরুদ্ধে।
গত ১ ডিসেম্বর শুক্রবার সন্ধ্যা সাতটার দিকে উপজেলার সাঁকরাইল গ্রামে এ ঘটনা ঘটে।
স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা আহতদের উদ্ধার করে রাজাপুরে প্রাথমিক চিকিৎসা দেয়। পরে তাদের অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন।
আহতরা হলো, ওই এলাকার শামসুল হাওলাদার এর ছেলে পান্নু হাওলাদার ও পান্নূর ছেলে পারভেজ হাওলাদার।
এদের মধ্যে পান্নুর অবস্থা আশঙ্কাজনক। তিনি মুমূর্ষ অবস্থায় শেবাচিম হাসপাতালের কার্ডিওলজি বিভাগের চিকিৎসাধীন রয়েছে। তবে অবস্থার অবনতি হলে যে কোন সময় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে যেতে পারে বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসক।
আহত পারভেজ জানান, দীর্ঘদিন ধরে জমি জমা নিয়ে পারভেজ ও তার পরিবারদের সাথে বাড়ির প্রতিবেশী বশির হাওলাদারের ছেলে জাহাঙ্গীর ও তার সহযোগীদের বিরোধ চলে আসছে।
জাহাঙ্গীর ও তার ছোট ভাই মিজান সহ তাদের সহযোগীরা পারভেজদের জমি জোরপূর্বক জবরদখল করার চেষ্টা চালায়।
বিষয়টি নিয়ে প্রতিবাদ করা হলে পারভেজ দের সাথে জাহাঙ্গীর গং দের বিরোধ হয়।
এরই জের ধরে একপর্যায়ে, ঘটনার দিন শুক্রবার রাত ৭টায় জাহাঙ্গীর ও তার স্ত্রী শানু বেগম, জাহাঙ্গীরের ছোট ভাই মিজান ও তার স্ত্রী তাসলিমা এবং ছেলে হৃদয়সহ অজ্ঞাত নামা কয়েকজন সন্ত্রাসী পরিকল্পিতভাবে পারভেজের উপর অতর্কিত হামলা চালায়। এ সময় পারভেজের বাবা পান্নু হাওলাদার বাচাতে আসলে তাকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে রক্তাক্ত জখম করেন জাহাঙ্গীর সহ অন্যান্য সহযোগীরা।
স্থানীয়রা আহতদের উদ্ধার করে তাৎক্ষণিক রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন সেখানে জাহাঙ্গীর এবং তার ছেলে পারভেজের অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য বরিশাল মেডিকেল রেফার করেন।
এই ঘটনায় রাজাপুর থানার উপ পুলিশ পরিদর্শক রফিকুল ইসলাম জানান, জমি নিয়ে বিরোধ হয়। সংবাদ পেয়ে আমরা ঘটনাস্থলে যাই এবং আহত পান্নুএবং তার ছেলেকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করি। তবে আসামিদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।