ঢাকাবুধবার , ২৭ ডিসেম্বর ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

বাউফলে জমিজমা বিরোধ নিয়ে জোড়া খুন, মা ও মেয়ে গ্রেপ্তার

ক্রাইম টাইমস রিপোর্ট
ডিসেম্বর ২৭, ২০২৩ ৭:২৫ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিজস্ব প্রতিবেদক :: বাউফলে জমিজমা বিরোধ নিয়ে জোড়া খুন, মা ও মেয়ে গ্রেপ্তার

বাউফলের আদাবাড়িয়া ইউনিয়নের আতশখালি গ্রামে জোড়া খুনের ঘটনায় পৃথক দুইটি মামলা হয়েছে। এর মধ্যে একটি মামলায় মা ও মেয়েকে পুলিশ গ্রেপ্তার করে আজ বুধবার সকালে পটুয়াখালী আদালতে প্রেরণ করেছে। পুলিশ সূত্রে জানা গেছে, জমিজমা নিয়ে বিরোধকে কেন্দ্র করে খোর্শেদ মুন্সীর ছেলে সেলিম মুন্সির(৪৫) সাথে আমীর হোসেন মুন্সির ছেলে আলাউদ্দিন মুন্সির (৫০) বিরোধ চলে আসছিল।

ঘটনার দিন মঙ্গলবার (২৬ ডিসেম্বর) রাত ১০টার দিকে সেলিম মুন্সি একই ইউনিয়নে মাধবপুর গ্রামের নিমাই কবিরাজের বাড়িতে নৌকার ক্যাম্পিন করে বাড়ি ফেরার পথে বাড়ির অদূরে আলাউদ্দিন ও তার ছেলে সাকিল ও রাকিবসহ ৩-৪ জন সেলিম মুন্সিকে কুপিয়ে ও পিটিয়ে খুন করে। এসময় প্রতিপক্ষ আলাউদ্দিন মুন্সি মারা যান।

তিনি হামলার শিকার হয়ে মারা গেছেন নাকি হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন তা পুলিশ নিশ্চিত করে বলতে পারেননি। কারণ সুরতহাল রিপোর্টে তার শরীরের কোথাও আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পর নিশ্চিত হওয়া যাবে।

এ ঘটনায় বাউফল থানায় নিহত সেলিম মুন্সির স্ত্রী মমতাজ বেগম ও নিহত আলাউদ্দিনের স্ত্রী ফুলভানু বাদি হয়ে পৃথক দুইটি হত্যা মামলা দায়ের করেছেন। এরমধ্যে নিহত সেলিম মুন্সির মামলায় ফুলভানু (৪৬)ও তার মেয়ে মর্জিনাকে (৩০) ঘটনার রাতেই পুলিশ গ্রেপ্তার করেছে। নিহতদের লাশ ময়না তদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠানো হয়েছে।’