ঢাকাবৃহস্পতিবার , ২৮ ডিসেম্বর ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

মেহেন্দিগঞ্জে ঈগল প্রতীক নিয়ে জনগণের দ্বারে দ্বারে কর্মী সমর্থকরা

ক্রাইম টাইমস রিপোর্ট
ডিসেম্বর ২৮, ২০২৩ ১১:০২ পূর্বাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিজস্ব প্রতিবেদক :: নির্বাচনের সময় যতি এগিয়ে আসছে, কর্মী সমর্থকরা ভোটারদের দ্বারে দ্বারে ততই ঘুরছে। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে বরিশাল ৪ আসনে ভোটারদের কাছে ছুটছেন পংকজ দেবনাথ, এবং পিছিয়ে নেই তার কর্মী সমর্থকরা।

শীতের কুয়াশা ঘেরা সকাল থেকে সন্ধ্যা অবদি পংকজ দেবনাথ এর নেতাকর্মীরা এলাকা এলাকা ও বাড়ি বাড়ি চষে বেড়াচ্ছেন এবং জনগণের কাছে সালাম পৌছে দিচ্ছেন ঈগল প্রতীকের।

যুব মহিলা বিষয়ক সম্পাদিকা সুলতানা খানের নের্তৃত্বে ১০-১২ সদস্যর টিম লাগাতার ভাবে কাজ করে যাচ্ছে ঈগল প্রতীক নিয়ে, তারা দূর্গাপুর, খরকি, কালিকাপুর, অম্বিকাপুর সহ পাশ্ববর্তী সকল ওয়ার্ডে বিচরণ করেন ঈগল প্রতীক নিয়ে। এবং হিন্দু মুসলিম সবার দ্বারে দ্বারে পংকজ দেবনাথ এর সালাম পৌছে দিয়ে ঈগল প্রতীকে ভোট দাবী করেন।

সরেজমিনে গিয়ে কয়েকজন ভোটারের সাথে আলাপকালে তারা জানায়, আমাদের এলাকায় মেম্বার চেয়ারম্যান রা যে কয়দিন আসছে, তার চেয়ে বেশি আসছে আমাদের এমপি, তার কাছে যেকোন কাজের জন্য গেলে পাওয়া যায়, তাই এবার আমরা সবাই ঈগল মার্কায় ভোট দিয়ে তাকে জেতাবো।

প্রচারণার বিষয়ে সুলতানা খান বলেন, বিগত দিনে বরিশাল ০৪ আসনে পংকজ দেবনাথ এম পি ছিলেন, তিনি এম পি থাকাকালীন সময়ে এলাকার উন্নয়ন, গরিব ও মেহনতী মানুষের পাশে দাড়ানো সহ সকল কাজে পংকজ দেবনাথ কে পাওয়া গেছে, এবং এবার জয়যুক্ত হলে আশাবাদী মেহেন্দিগঞ্জের আপামর সাধারণ জনগণের জন্য কাজ করে যাবেন পংকজ দেবনাথ।

সুলতানা খানের নের্তৃত্বে ঈগল প্রতীকের নির্বাচনী প্রচার প্রচারণার কাজে আরো অংশগ্রহণ করেন, নাহিদা বেগম, স্মৃতি রানী সব স্থানীয় মহিলা আওয়ামী লীগের সদস্যরা।