ঢাকামঙ্গলবার , ৩০ জানুয়ারি ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

বরিশালে আগুনে দগ্ধ হয়ে মারা গেল ঘুমিয়ে থাকা কলেজছাত্র

ক্রাইম টাইমস রিপোর্ট
জানুয়ারি ৩০, ২০২৪ ৩:২২ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিজস্ব প্রতিবেদক :: বরিশালে আগুনে দগ্ধ হয়ে মারা গেল ঘুমিয়ে থাকা কলেজছাত্র

বরিশাল নগরীর নথুল্লাবাদ এলাকায় আগুনে চারটি দোকান পুড়ে গেছে। দগ্ধ হয়ে মারা গেছেন সজীব জমাদার (২০) নামে এক কলেজ ছাত্র। তিনি পড়াশোনার পাশাপাশি দোকানে কাজ করতেন।

মঙ্গলবার ভোর রাতে নথুল্লাবাদ জিয়া সড়কের পাশে অগ্নিকাণ্ডের এ ঘটনা ঘটে।

সদর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার রবিউল আল আমিন বিষয়টি নিশ্চিত করেছেন।

সজীব জমাদার বরিশালের বাকেরগঞ্জ উপজেলার নাঙ্গলিয়া গ্রামের কালাম জমাদ্দারের ছেলে। তিনি একটি বেসরকারি পলিটেকনিক কলেজের পড়াশুনার ফাঁকে হাবিব মটরস নামে দোকানে কাজ করতেন। রাতে ওই দোকানেই থাকতেন।

সদর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার রবিউল আল আমিন বলেন, জিয়া সড়কের বিপরীতে এক সারিতে দুটি ফার্নিচারের, একটি মোটরসাইকেলের যন্ত্রাংশ বিক্রয়ের ও একটি গ্যারেজ ছিল। রাত ৩টার দিকে ওই দোকানগুলোয় আগুন লাগার খবর পান তারা।

পরে ফায়ার সার্ভিসের পাঁচটি ইউনিট পৌনে এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

অগ্নিকাণ্ডের সূত্রপাত সম্পর্কে স্টেশন অফিসার রবিউল বলেন, সঠিক কারণ তদন্ত না করে বলা যাবে না। তবে ধারণা করছি বিদ্যুতের শর্টসার্কিট থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়েছে।

সজীব জমাদার কীভাবে মারা গেল, সেটিও তদন্ত না করে বলা যাবে না বলে জানান তিনি। তবে অগ্নিকাণ্ডের সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পুড়ে মারা যেতে পারে বলে ধারণা করছেন তিনি।

কোতয়ালী মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আল মাহমুদ বলেন, মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।