ঢাকাবুধবার , ৩১ জানুয়ারি ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

ববিতে ক্রিকেট খেলা নিয়ে মারামারি, ৭ শিক্ষার্থী হাসপাতালে

ক্রাইম টাইমস রিপোর্ট
জানুয়ারি ৩১, ২০২৪ ৭:১২ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিউজ ডেস্ক :: ববিতে ক্রিকেট খেলা নিয়ে মারামারি, ৭ শিক্ষার্থী হাসপাতালে

বরিশাল বিশ্ববিদ্যালয়ে ক্রিকেট খেলা নিয়ে দুই বিভাগের শিক্ষার্থীদের মধ্যে সংঘর্ষে আহত হয়ে সাতজন হাসপাতালে ভর্তি হয়েছেন। বুধবার (৩১ জানুয়ারি) দুপুর পৌনে দুইটার দিকে বিশ্ববিদ্যালয়ের মুক্তাঙ্গন মাঠে এ ঘটনা ঘটে।

এ তথ্য নিশ্চিত করেছেন বরিশাল মহানগর পুলিশের (বিএমপি) বন্দর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আরিফ জানিয়েছেন। আহত অবস্থায় বরিশাল শেরই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হওয়া শিক্ষার্থীরা হলেন-জহিরুল ইসলাম, দুর্জয়, পলক, মুন্না, হৃদয় ও আরমান।

হাসপাতাল পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) মিরাজ মোল্লা সাংবাদিকদের বলেন, ‘আহত অবস্থায় সাত জন ভর্তি হয়েছেন। তারা হাসপাতালের সার্জারী-২ ইউনিটে চিকিৎসাধীন।’ বিশ্ববিদ্যালয় পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শ (এসআই) আরিফ সাংবাদিকদের বলেন, ‘বিশ্ববিদ্যালয়ের সিএসই বিভাগ ও একাউন্টিং অ্যান্ড ইনফরমেশন বিভাগের শিক্ষার্থীরা ক্রিকেট খেলতেছিল। খেলা নিয়ে শিক্ষার্থীদের মধ্যে কথাকাটাকাটি হয়। এক পর্যায়ে তারা মারামারিতে জড়িয়ে পড়েন। এতে অন্তত ১০ জন শিক্ষার্থী আহত হয়েছেন। এর মধ্যে সাতজনকে হাসপাতালে পাঠানো হয়েছে।’

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর আব্দুল কাইউম বলেন, ‘বিশ্ববিদ্যালয়ের খেলার মাঠে তুচ্ছ বিষয় নিয়ে দুই বিভাগের শিক্ষার্থীদের মধ্যে মারামারি হয়েছে। সম্পূর্ণ ইগোটিক প্রবলেমে এ ঘটনা ঘটেছে। খবর পেয়ে আহতদের উদ্ধার করে হাসপাতালে চিকিৎসার জন্য পাঠিয়েছি।

পরে অন্যান্য শিক্ষার্থী ও দুই বিভাগের শিক্ষকদের নিয়ে প্রক্টর অফিসে বসেছি। সেখানে দুই বিভাগের শিক্ষার্থীদের বক্তব্য শুনেছি। তারা বিষয়টির জন্য দুঃখ প্রকাশ করেছে। এ ঘটনাকে কেন্দ্র করে ভবিষ্যতে তারা কোন ধরনের সমস্যা করবে না বলে মুচলেকা দিয়েছে। যদি ভবিষ্যতে কোনো সমস্যা সৃষ্টি করে তাহলে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ বিধি অনুযায়ী ব্যবস্থা নেবে