ঢাকাশনিবার , ২০ এপ্রিল ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

কাজিরহাটে জমি বিরোধের জেরে সংঘর্ষে, আহত ৪

ক্রাইম টাইমস রিপোর্ট
এপ্রিল ২০, ২০২৪ ১১:৫৭ পূর্বাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিজস্ব প্রতিবেদক :: কাজিরহাটে জমি বিরোধের জেরে সংঘর্ষে, আহত ৪

মেহেন্দিগঞ্জ উপজেলার কাজির হাট থানায় জমি বিরোধের জের ধরে স্বামী, স্ত্রী সহ একই পরিবারের চারজনকে কুপিয়ে পিটিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে। এ সময় তারা ঘরবাড়ি ভাঙচুর চালায়।
গত বৃহস্পতিবার রাত নয়টার দিকে ৫ নং ওয়ার্ড মধ্য রতনপুর চৌমুহনী এলাকায় এ ঘটনা ঘটে।
আহতরা হলো, ওই এলাকার মৃত আব্দুল জব্বারের ছেলে আজহারউদ্দিন বেপারী এবং আজহারের স্ত্রী আঞ্জুমান আরা বেগম, মেয়ে আফরিন জাহান মিম ও ছেলে আসাদুজ্জামান মুন্না।
এদের মধ্যে আঞ্জুমান আরা ও আফরিন জাহান মিমকে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং অন্যান্যরা প্রাথমিক চিকিৎসা নেয়।
আহত আজহারউদ্দিন জানান, দীর্ঘদিন ধরে আজহার উদ্দিনের জমি নিয়ে প্রতিপক্ষ মৃত ছাদের বেপারীর ছেলে মতিন বেপারী ও তার সহযোগিদের সাথে পূর্ব শত্রুতা চলে আসছে।
মতিন ও তার সহযোগীরা আজহারউদ্দিনের জমি জোরপূর্বক জবরদখল করার চেষ্টা চালায়। বিষয়টি নিয়ে আজহার স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গসহ প্রশাসনকে জানালে প্রতিপক্ষ আরো ক্ষিপ্ত হয়ে যায়।
এরই জের ধরে ঘটনার দিন রাত ৯ টার দিকে প্রতিপক্ষ মতিন বেপারী ও তাদের সহযোগী নান্নু ব্যাপারে আলতাফ, মোজাম্মেল, নুরজাহান, রিপা, তানিয়া, মাহমুদা, আশিক সহ কয়েকজন পরিকল্পিতভাবে আজহারউদ্দিন বেপারীর উপর হামলা চালায়। হত্যার চেষ্টায় আজাহার ও তার স্ত্রী আনজুমান আরা, মেয়ে আফসানা মিম ও ছেলে আসাদুজ্জামান মুন্না কে পিটিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করেন মতিনসহ অন্যান্য সহযোগীরা। প্রত্যক্ষদর্শীও পরিবারের লোকজন আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।
এই ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে স্বজনদের সূত্রে জানা যায়।