ঢাকামঙ্গলবার , ৩১ অক্টোবর ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

বানারীপাড়ায় ভাইস চেয়ারম্যান নুরুল হুদার নেতৃত্বে মোটরসাইকেল মহড়া

ক্রাইম টাইমস রিপোর্ট
অক্টোবর ৩১, ২০২৩ ১০:২২ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিজস্ব প্রতিবেদক :: বিএনপি-জামায়াতের অবরোধে কারনে বানারীপাড়ায় জানমালের নিরাপত্তা রক্ষায় সড়কে উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ নুরুল হুদার নেতৃত্বে মোটরসাইকেল মহড়া।

 

বরিশালের বানারীপাড়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. নুরুল হুদার নেতৃত্বে মঙ্গলবার (৩১ অক্টোবর) সকাল ১০ টা থেকে পৌর শহর ও (বরিশাল-বানারীপাড়া) ভায়া স্বরূপকাঠি আঞ্চলিক মহা-সড়কসহ উপজেলার সলিয়াবাকপুর, সদর ও চাখার ইউনিয়নের প্রধান প্রধান সড়কে বিএনপি-জামায়াতের ডাকা ৩ দিনের অবরোধের কারনে জানমালের নিরাপত্তার জন্য ও নাশকতার বিরুদ্ধে প্রথমদিন মোটরসাইকেল মহড়া দেয়া হয়েছে।

জানাগেছে বরিশাল-২ আসনের সংসদ সদস্য মো. শাহে আলমের দিকনির্দেশনায় জনগনের জান-মালের নিরাপত্তার জন্য সকাল থেকে বিকেল পর্যন্ত এ মহড়া দেয়া হয়।

উপজেলা ও পৌর যুবলীগ এবং ছাত্রলীগের নেতৃবৃন্দরা প্রায় শতাধিক মোটরসাইকেল নিয়ে এ মহড়ায় অংশগ্রহণ করেন।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন পর্যন্ত এভাবে সাধারণ জনগনের জান-মালের নিরাপত্তা ও কেউ যেন নাশকতা করতে না পারে তার জন্য সার্বক্ষণিক মাঠে থাকবেন বলে জানান উপজেলা ভাইস চেয়ারম্যান নুরুল হুদা।

অপরদিকে বন্দর বাজারে আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এটিএম মোস্তফা সরদার ও যুগ্ম-সাধারণ সম্পাদক সুব্রত লাল কুন্ডুর নেতৃত্বে সকাল থেকে দুপুর পর্যন্ত নেতাকর্মিরা ছিলেন সর্তক অবস্থানে।

এদিকে বানারীপাড়া উপজেলা বিএনপির শীর্ষ নেতাদের ব্যবসা প্রতিষ্ঠান সকাল থেকে রাত পর্যন্ত খোলা থাকায় দলটির সাধারণ নেতাকর্মিদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে। বানারীপাড়ার কোথায়ও বিএনপি-জামায়াত বা তাদের অঙ্গ সংগঠনের কোন নেতাদের দেখা যায়নি। আওয়ামী লীগ ও সহযোগী এবং ভ্রাতিপ্রতিম সংগঠনের নেতাকর্মিদের সড়কে সারাদিন সরব উপস্থিতির কারণে যান চলাচল ছিলো স্বাভাবিক।

অন্যদিকে সন্ধ্যার পরে আবারও প্রতিদিনের ন্যায় আওয়ামী লীগের নেতাকর্মিরা দলীয় কার্যালয়ে অবস্থান করলে বন্দর বাজারের ব্যবসায়ীরা ও গাড়ির মালিক এবং শ্রমিকরা তাদেরকে সাধুবাদ জানান।