ঢাকাবুধবার , ৮ মে ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

ভোটকেন্দ্র দখল করে ব্যালটে সিল, ভোটগ্রহণ স্থগিত

ক্রাইম টাইমস রিপোর্ট
মে ৮, ২০২৪ ৪:১৩ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিউজ ডেস্ক :: ভোটকেন্দ্র দখল করে ব্যালটে সিল, ভোটগ্রহণ স্থগিত

মুন্সীগঞ্জের গজারিয়ায় একটি ভোটকেন্দ্র দখল করে প্রতিপক্ষ প্রার্থীর পোলিং এজেন্টদের মারধর করে বের করে দিয়ে ব্যালট পেপারে সিল মারার ঘটনা ঘটেছে। এ ঘটনায় কেন্দ্রটির ভোটগ্রহণ সাময়িক স্থগিত রেখেছে প্রশাসন।

বুধবার (৮ মে) দুুপুর দুইটার দিকে হোসেন্দী উচ্চ বহুমুখী বিদ্যালয় কেন্দ্রে এ ঘটনা ঘটে। এ সময় কেন্দ্রটির বিভিন্ন কক্ষে ঢুকে ব্যালটে সিল মারে দুর্বৃত্তরা।

চেয়ারম্যান প্রার্থী মনসুর আহমেদ খান জিন্নাহর পোলিং এজেন্ট আলম খান জানান, দুপুর দুইটার দিকে আনারস প্রতীকের প্রার্থী আমিরুল ইসলামের সমর্থক ইউপি চেয়ারম্যান মনিরুল হক মিঠুর নেতৃত্বে অন্তত এক-দেড়শো যুবক ভোটকেন্দ্রে প্রবেশ করে তাদের মারধর করে বের করে দেয়। এ সময় তারা ব্যালট ছিনতাই করে সেখানে সিল মারতে থাকে। বিষয়টি তাৎক্ষণিকভাবে পুলিশকে জানানো হয়।

গজারিয়া থানার অফিসার ইনচার্জ মো. রাজিব খান বলেন, ঘটনার পর পর তাৎক্ষণিকভাবে ব্যবস্থা নেয়া হয়। যারা ব্যালট পেপারে সিল মারতে এসেছিল তারা পালিয়ে গেছে। পরিস্থিতি এখন নিয়ন্ত্রণে আছেন বলেও জানান তিনি।

কেন্দ্রটির প্রিজাইডিং অফিসার ইমরান ভূঁইয়া জানান, ব্যালট পেপারে সহকারী প্রিজাইডিং অফিসারের স্বাক্ষর না থাকায় সেগুলো বাতিল বলে গণ্য হবে। তবে কতগুলো ব্যালটে সিল মারা বা ছেড়া হয়েছে হিসেব করে দেখা হবে বলেও জানান তিনি।

নির্বাহী ম্যাজিস্ট্রেট উম্মে হাবিবা ফারজানা জানান, খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন তিনি। উপস্থিতি টের পেয়ে দুর্বৃত্তরা পালিয়ে যায়। সাময়িকভাবে কেন্দ্রটির ভোটগ্রহণ স্থগিত রাখা হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে বলেও জানান তিনি।