ঢাকাবুধবার , ১ নভেম্বর ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

গুড় খেয়ে যুবকের মৃত্যু

ক্রাইম টাইমস রিপোর্ট
নভেম্বর ১, ২০২৩ ১১:২৬ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিউজ ডেস্ক :: বায়েজিদ হোসেন, নওগাঁর বদলগাছী উপজেলার আধাইপুর গ্রামের সন্তান। বাজি ধরে খাবার খাওয়া তার কাছে নতুন কিছু নয়। কিন্তু একসাথে ২ কেজি গুড় ও ২ হালি কলা খেয়ে জীবনের সাথেই হেরে গেলেন তিনি।

জানা গেছে, মৃত বায়েজিদের বয়স আনুমানিক ৩৭ বছর। তিনি আধাইপুর গ্রামের আব্দুর রহিমের ছেলে। বিভিন্ন সময় বাজি ধরে অতিরিক্ত খাবার খেতেন তিনি।

রিপন হোসেন ও বাবু নামে এলাকার দুই যুবক জানান, গতকাল মঙ্গলবার (৩১ অক্টোবর) সন্ধ্যায় ভান্ডারপুর বাজারে কয়েক জন যুবকের সাথে বাজি ধরে একসাথে ২ কেজি গুড় ও ২ হালি কলা খান বায়েজিদ। রাতে বাড়িতে গিয়ে অসুস্থ্য হয়ে পড়লে তাকে আক্কেলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান স্বজনরা। পরে চিকিৎসার জন্য তাকে সেখানে ভর্তি করানো হয়। বুধবার (১ নভেম্বর) চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

বিভিন্ন সময়ে অনেকের সাথেই বাজি ধরে খাবার খাওয়ার বিষয়টি উল্লেখ করে এলাকাবাসী জানায়, এর আগে বাজি ধরে ৫ কেজি জিলাপি খেয়ে এক জোড়া গরুও জিতে নিয়েছিলেন তিনি।

কোলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহীনুর ইসলাম স্বপন বলেছেন, স্থানীয়দের মাধ্যমে বিষয়টি জানতে পেরেছি। বায়েজিদ হোসেনের বাড়িতে গ্রাম পুলিশ পাঠানো হয়েছে।