ঢাকাসোমবার , ৩ জুন ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

মাদক মামলায় পুলিশ কর্মকর্তার যাবজ্জীবন কারাদণ্ড 

ক্রাইম টাইমস রিপোর্ট
জুন ৩, ২০২৪ ৫:১৮ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিউজ ডেস্ক :: মাদক মামলায় পুলিশ কর্মকর্তার যাবজ্জীবন কারাদণ্ড

ফরিদপুরের মধুখালীতে দুর্ঘটনাকবলিত একটি মোটরসাইকেল থেকে ৮৬ ফেনসিডিলসহ গ্রেফতার আজম শেখ নামে পুলিশের সাবেক এক ট্রাফিক ইন্সপেক্টরকে (টিআই) যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত।

ফরিদপুরের অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক শিহাবুল ইসলাম সোমবার দুপুরে এ রায় ঘোষণা করেন। রায় ঘোষণার সময় আসামি কাঠগড়ায় হাজির ছিলেন।

মামলা সূত্রে জানা যায়, ২০১৭ সালের ২৬ ডিসেম্বর দুপুরে ফরিদপুর-খুলনা মহাসড়কের মধুখালী রেলগেটে দুর্ঘটনাকবলিত একটি মোটরসাইকেলসহ স্থানীয় জনতার হাতে আজম শেখ আটক হন। এ সময় ওই মোটরসাইকেলের বক্স ও তেলের ট্যাংকের মধ্যে বিশেষ কায়দায় রাখা ৮৬ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। এ ঘটনায় মধুখালী থানার পুলিশ ইন্সপেক্টর (তদন্ত) মো. সফিকুল ইসলাম পুলিশ বাদী হয়ে আজম শেখ ও মো. নুর আলম (২৯) নামে দুইজনকে আসামি করে থানায় একটি মামলা দায়ের করেন।

রাষ্ট্রপক্ষের কৌঁসুলি (পিপি) অ্যাডভোকেট সানোয়ার হোসেন বলেন, এ মামলায় মাদকদ্রব্য আইনে যাবজ্জীবন কারাদণ্ড ও ৫ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ৩ মাসের করে বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়েছে। মামলার অপর আসামি নূর আলমকে অভিযোগ থেকে খালাস দেওয়া হয়েছে।

সাজাপ্রাপ্ত পুলিশের সাবেক টিআই শেখ আজম নড়াইল জেলার লোহাগড়া থানার পাঁচুড়িয়া গ্রামের আলী আহম্মদ শেখের ছেলে। গ্রেফতার হওয়ার সময় তিনি ঝিনাইদহ জেলায় টিআই হিসেবে কর্মরত ছিলেন।