ঢাকারবিবার , ২৮ জুলাই ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

জুয়া খেলার টাকা নিয়ে বিতর্কের জেরে যুবককে গুলি করে হত্যা 

ক্রাইম টাইমস রিপোর্ট
জুলাই ২৮, ২০২৪ ৯:১১ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিউজ ডেস্ক :: জুয়া খেলার টাকা নিয়ে বিতর্কের জেরে যুবককে গুলি করে হত্যা

নারায়ণগঞ্জের সোনারগাঁয় জুয়া খেলার পাওনা টাকা নিয়ে তর্ক-বিতর্কের জেরে রাকিব হোসেন নামে এক যুবককে গুলি করে হত্যা করা হয়েছে। নিহত রাকিব হোসেন নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার বালিয়াপাড়া গ্রামের তারা মিয়ার ছেলে।

শনিবার (২৭ জুলাই) সকাল সাড়ে ১১টার দিকে বালিয়াপাড়া গ্রামের তারা মিয়ার ছেলে রাকিব হোসেন ওই বাড়িতে এসে জুয়া খেলায় লিপ্ত হয়। এক পর্যায়ে বালিয়াপাড়া গ্রামের জুয়াড়ি মাসুদ এসে রাকিবের কাছে জুয়া খেলার পাওনা টাকা দাবি করে। এ সময় তাদের মধ্যে তর্কবিতর্ক শুরু হয়। এক পর্যায়ে মাসুদ তার কোমর থেকে পিস্তল বের করে রাকিবের বুকে গুলি ছোড়ে। মুমূর্ষু অবস্থায় রাকিবকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার জামপুর ইউনিয়নের পাকুণ্ডা এলাকায় বসবাসরত আলী হোসেনের বাড়িতে একটি প্রভাবশালী মহল দীর্ঘদিন ধরে জুয়ার আসর ও মাদক ব্যবসা পরিচালনা করে আসছিল। র‍্যাব ও পুলিশ সদস্যরা একাধিকবার ওই বাড়িতে হানা দিলেও জুয়া ও মাদক ব্যবসা বন্ধ করা সম্ভব হয়নি।

সোনারগাঁ থানার ওসি মহসিন মিয়া জানান, জুয়া খেলাকে কেন্দ্র করে একটি হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে বলে জানতে পেরেছি। নিহত যুবক ও অপরাধী দুজনেই বহিরাগত। তবে এ ঘটনায় সোনারগাঁ থানায় এখন পর্যন্ত কেউ কোনো অভিযোগ করেননি। এমন কিছু পেলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।