ঢাকাশনিবার , ১৭ আগস্ট ২০২৪

বরিশালে বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার ৮০তম জন্মদিন পালন

ক্রাইম টাইমস রিপোর্ট
আগস্ট ১৭, ২০২৪ ১২:২৭ পূর্বাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

শামীম আহমেদ ::: বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার ৮০তম জন্মদিন উপলক্ষে তার দীর্ঘায়ু কামনা ও স্বৈরাচার ফ্যাসিষ্ট আওয়ামী লীগ সরকার কর্তৃক বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের গুম, খুনের শিকার হওয়া নেতাকর্মীদের আত্বার মাগফেরাত কামনা ও আহতদের সুস্থতা কামনা করাসহ সম্প্রতিক ছাত্র-জনতার আন্দোলনে সকল শহীদদের রুহের মাগফেরাত কামনা এবং আহতদের দ্রুত সুস্থতা কামনা করে দোয়া-মোনাজাত করা হয়।

শুক্রবার (১৬ আগস্ট) আছরবাদ নগরীর অশ্বিনী কুমার টাউন হলে বরিশাল মহানগর বিএনপির আয়োজনে দোয়া-মোনাজাত অনুষ্ঠিত হয়।

মহানগর বিএনপির সদস্য সচিব জিয়া উদ্দিন সিকদারের সঞ্চলনায় বক্তব্য রাখেন মহানগর বিএনপি আহবায়ক মোঃ মনিরুজ্জামান খান ফারুক ও যুগ্ম আহবায়ক আফরোজা খানম নাসরিন।

এ সময় মহানগর বিএনপি আহবায়ক ফারুক বলেন- স্বৈরাচার ফ্যাসিস্ট অত্যাচারিত খুনি শেখ হাসিনারা পালিয়ে যায়। অন্যদিকে দেশপ্রেমিক সাবেক প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া হাসিনার কারাগার থেকে লক্ষ লক্ষ মানুষের দোয়া ও ভালবাসায় জনতার কাতারে আল্লাহ তায়ালা তাকে ফিরিয়ে দিয়েছে। অপরদিকে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান দ্রুতই দেশে ফিরে আসবেন। তার পূর্বে দলীয় নেতাকর্মীদের সকল প্রকার বিশৃঙ্খল কাজ থেকে দুরে থাকার আহবান জানিয়েছে।

এছাড়া অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন কেন্দ্রীয় যুবদলের সাবেক সহ-সভাপতি জাকির হোসেন নান্নু, মহানগর জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম সম্পাদক এ্যাড. আবুল কালাম আজাদ, মহানগর শ্রমিকদল সভাপতি মোঃ ফয়েজ আহমেদ খান, সদস্য সচিব শহিদুল ইসলাম, জেলা শ্রমিকদল সম্পাদক সাইফুল ইসলাম, মহানগর মহিলাদল নেত্রী অধ্যাপিকা ফারহানা তিথি, সাবেক মহানগর বিএনপি সদস্য নুরুল আলম ফরিদসহ বিভিন্ন সাবেক সদস্যগণ।

আরো উপস্থিত ছিলেন মহানগর স্বেচ্ছাসেবকদল আহবায়ক মসিউর রহমান মঞ্জু, মহানগর যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি মাসুদুর রহমান মাসুদ, ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক এ্যাড. মাযহারুল ইসলাম জাহান, মহানগর ছাত্রদল সভাপতি এ্যাড. রেজাউল করীম রনিসহ বিভিন্ন ওয়ার্ড নেতৃবৃন্দ। দোয়া মোনাজাত পরিচালনা করেন মহানগর ওলামাদল সদস্য সচিব হাফেজ মুহাম্মাদ নাঈম খান।