ঢাকাসোমবার , ২ সেপ্টেম্বর ২০২৪

গলাচিপায় স্বামী-স্ত্রীকে পিটিয়ে হাত ভেঙ্গে দেয়ার অভিযোগ

ক্রাইম টাইমস রিপোর্ট
সেপ্টেম্বর ২, ২০২৪ ১১:০২ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিজস্ব প্রতিবেদক :: গলাচিপায় স্বামী-স্ত্রীকে পিটিয়ে হাত ভেঙ্গে দেয়ার অভিযোগ।

বরিশাল বিভাগের পটুয়াখালীর গলাচিপা উপজেলায় পূর্ব শত্রুতার জের ধরে বাক প্রতিবন্ধী স্ত্রী সহ স্বামীকে কুপিয়ে পিটিয়ে হাত ভেঙ্গে দেয়ার অভিযোগ পাওয়া গেছে।
গত ১৬ই আগস্ট শুক্রবার রাত ১১ টার দিকে উপজেলার কলাগাছিয়া কল্যাণ কলস গ্রামে এ ঘটনা ঘটে।
আহতরা হলো, ওই এলাকার আবুল হোসেন খান ছেলে আব্দুর রাজ্জাক ও আব্দুর রাজ্জাকের বাক প্রতিবন্ধী স্ত্রী নাজমা বেগম।

এদের মধ্যে আব্দুর রাজ্জাক কে গুরুতর অবস্থায় বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং নাজমা প্রাথমিক চিকিৎসা নেয়।
আহত রাজ্জাক জানান, আব্দুর রাজ্জাক একজন দিনমজুর, দীর্ঘদিন ধরে আব্দুর রাজ্জাকের সাথে প্রতিবেশী আব্দুর রবের ছেলে আনিস ও তার পরিবারদের বিরোধ চলে আসছে।

ঘটনার দিন গত ১৬ই আগস্ট শুক্রবার আব্দুর রাজ্জাকের স্ত্রী নাজমার সাথে তুচ্ছ বিষয় নিয়ে প্রতিপক্ষ আব্দুর রব মারধর করে। বিষয়টি নিয়ে আব্দুর রাজ্জাক আব্দুর রবের ছেলে আনিস এর কাছে বিষয়টি জানায়। সেখানে প্রতিবাদ করতে গেলে আব্দুর রাজ্জাককে এলোপাতাড়ি কুপিয়ে পিটিয়ে তার বাম হাত ভেঙ্গে দেয় আব্দুর রব, আনিচ, জসিম, রশিদ খা, সহ অজ্ঞাতনামা কয়েকজন।
স্থানীয়রা আহত স্বামী ও স্ত্রীকে উদ্ধার করে গলাচিপায় প্রাথমিক চিকিৎসা দেয়। পরে গুরুতর অবস্থায় আব্দুর রাজ্জাককে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।। এই ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে স্বজনদের সূত্রে জানা যায়।