ঢাকাসোমবার , ২ সেপ্টেম্বর ২০২৪

ইসলামী যুব আন্দোলন মেহেন্দিগঞ্জ পৌর শাখার কমিটি ঘোষণা : রায়হান সভাপতি-সম্পাদক কামরুল

ক্রাইম টাইমস রিপোর্ট
সেপ্টেম্বর ২, ২০২৪ ১১:০৭ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

রাজিব তাজ :: ইসলামের পতাকাকে বিজয় করতে এবং ইসলামের আলো সারা দেশে তথা সারা বিশ্বে প্রচারের লক্ষ্যে কাজ করে যাচ্ছে ইসলামী আন্দোলন বাংলাদেশ।

এরই ধারাবাহিকতায় বরিশাল জেলার মেহেন্দিগঞ্জ পৌর শাখার ইসলামী যুব আন্দোলনের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

চলতি মাসের পহেলা সেপ্টেম্বর বিকেল ৫ টায় কারিমিয়া কমপ্লেক্সে ইসলামী যুব আন্দোলন বাংলাদেশ মেহেন্দিগঞ্জ পৌর শাখার সভাপতি মুহাম্মদ মিজান এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মাওঃ কামরুল ইসলাম এর সঞ্চালনায় পূর্ণাঙ্গ কমিটি গঠন ও শপথ গ্রহন অনুষ্ঠিত হয়।

উক্ত কমিটি সভাপতি হিসেবে দ্বায়িত্ব গ্রহণ করেন গাজী তাওহীদ রায়হান ও সাধারণ সম্পাদক হিসেবে দ্বায়িত্ব গ্রহণ করেন মাওলানা কামরুল ইসলাম।

এছাড়াও সহ সভাপতি হিসেবে রয়েছেন হাফেজ নাহিয়ান রাসেল, যুগ্ম সাধারণ সম্পাদক হাফেজ সাইফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক হাফেজ কাওসার, দপ্তর সম্পাদক হাফেজ ইমরান হোসেন, অর্থ সম্পাদক হাফেজ আল-আমিন
প্রচার সম্পাদক মোঃ শামসুল হক সাকিব, প্রকাশনা সম্পাদক মোঃ মিজান হাজারী, দাওয়া ও প্রশিক্ষন সম্পাদক হাফেজ মামুনুর রশীদ, যুব কল্যান ও কর্মসংস্থান সম্পাদক মুহাম্মদ শাহাবুদ্দিন শিকদার, মহিলা ও পরিবার কল্যাণ সম্পাদক মাঃ জুবায়ের হোসেন, শিক্ষা ও সংস্কৃতি সম্পাদক মোঃ ইমন হোসেন, উপ সম্পাদক হাফেজ ইলিয়াস হোসেন, উপ সম্পাদক মুহাম্মদ বিল্লাল শিকদার, উপ সম্পাদক মুহাম্মদ বশির, মুহাম্মদ কামরুল ইসলাম, মুহাম্মদ সাইফুল ইসালাম

নব-কমিটির সাধারণ সম্পাদক কামরুল ইসলাম বলেন, বাংলাদেশ মুসলিম প্রধান দেশ, শান্তিপ্রিয় দেশ, এদেশে অরাজকতা চলবে না, সহিংসতা চলবে না, কোন বিভেদ থাকবে না। দেশে ইসলামের মর্যাদা অক্ষুন্ন রাখার জন্য ইসলামী যুব আন্দোলন মেহেন্দিগঞ্জ পৌর শাখার সকল ভাইয়েরা জীবন দিতে প্রস্তুত।

কমিটি গঠন ও শপথ গ্রহণ অনুষ্ঠানে নব নির্বাচিত সভাপতি গাজী তাওহীদ রায়হান বলেন, এদেশ মুসলিম প্রধান দেশ, এদেশে স্বৈরাচারী শাসক থাকার কারনে ইসলামের ঝান্ডা উড্ডয়ন করা সম্ভব হয় নি, ইসলাম কে অনেক হেয় করে কথা বলেছে স্বৈরাচারী সরকার, এখন আবার নতুন করে আরেক স্বৈরাচারের আবির্ভাব হয়েছে। ইসলামী যুব আন্দোলন এসব আর বরদাস্ত করবে না।একঝাঁক তরুন প্রজন্ম এদেশে ইসলামের পতাকা তুলে ধরবে ইনশাআল্লাহ , এদেশে ইসলাম কায়েম হবে ইনশাআল্লাহ। দেশে ইসলাম কায়েম করার জন্য ইসলামী যুব আন্দোলন মেহেন্দিগঞ্জ পৌর শাখা সদা জাগ্রত। কোন অপশক্তি রুখে দিতে পারবে না আমাদের। দেশে নষ্ট রাজনীতি পরিহার করতে হবে সবাইকে, সহিংসতা ও ভেদাভেদ ভুলে ইসলামের ছায়াতলে একত্রিত হয়ে দেশের শান্তি শৃঙ্খলা বজায় রাখতে হবে।