ঢাকারবিবার , ১৫ সেপ্টেম্বর ২০২৪

সাবেক জনপ্রশাসন মন্ত্রী ফরহাদ ৫ দিনের রিমান্ডে

ক্রাইম টাইমস রিপোর্ট
সেপ্টেম্বর ১৫, ২০২৪ ৭:৪৫ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিউজ ডেস্ক :: সাবেক জনপ্রশাসন মন্ত্রী ফরহাদ ৫ দিনের রিমান্ডে

রাজধানীর আদাবর থানার পোশাক শ্রমিক রুবেল হত্যা মামলায় সাবেক জনপ্রশাসনমন্ত্রী ফরহাদ হোসেনের ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। এর আগে শনিবার দিবাগত রাতে রাজধানীর ইস্কাটন এলাকা থেকে র‌্যাবের একটি দল ফরহাদ হোসেনকে আটক করে আদাবর থানায় হস্তান্তর করা হয়।

আজ রোববার (১৫ সেপ্টেম্বর) শুনানি শেষে ঢাকার অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. সানাউল্লাহ এ আদেশ দেন। এর আগে আসামিকে আদালতে হাজির করে সাত দিনের রিমান্ড আবেদন করে পুলিশ।

৫ আগস্ট বৈষম্যবিরোধী আন্দোলন চলাকালে ছাত্র-জনতার ওপর গুলিবর্ষণ ও হত্যার ঘটনায় ফরহাদকে গ্রেপ্তার করেছে র‌্যাব। র‌্যাব-২-এর সিনিয়র এসপি শিহাব করিম জানান, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে গুলি চালালে রুবেল নামে এক ব্যক্তি নিহত হন। ওই ঘটনায় ২২ আগস্ট হত্যা মামলা করেন তার বাবা রফিকুল ইসলাম।

মামলার বিবরণী থেকে জানা যায়, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সময় আদাবরের হক সাহেবের গ্যারেজ এলাকায় নিহত হন পোশাকশ্রমিক রুবেল।

এ ঘটনায় গত ২২ আগস্ট রুবেলের বাবা রফিকুল ইসলাম বাদী হয়ে আদাবর থানায় মামলাটি করেন। মামলায় শেখ হাসিনা, ওবায়দুল কাদের, সাকিব আল হাসান ও চিত্রনায়ক ফেরদৌস আহমেদসহ ১৫৬ জনের নামসহ অজ্ঞাতনামা আরও ৪০০-৫০০ জনকে আসামি করা হয়।