ঢাকাশুক্রবার , ১০ নভেম্বর ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

‘বঙ্গবন্ধু বেঁচে থাকলে এ দেশ আরও আগে এগিয়ে যেত’ মমতাজ

ক্রাইম টাইমস রিপোর্ট
নভেম্বর ১০, ২০২৩ ১১:৩৬ পূর্বাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিউজ ডেস্ক :: মানিকগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ও কণ্ঠশিল্পী মমতাজ বেগম বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আজ বেঁচে থাকলে এ দেশ অনেক আগেই আরও এগিয়ে যেত। তাই তো দেশীয় ষড়যন্ত্র ও আন্তর্জাতিক ষড়যন্ত্রকারীরা তাকে হত্যা করেছে। যাতে এ দেশ, এ দেশের মানুষ মাথা উঁচু করে দাঁড়াতে না পারে।

বৃহস্পতিবার (৯ নভেম্বর) সন্ধ্যায় মানিকগঞ্জের সদর উপজেলার ভাড়ারিয়া ইউনিয়নের কৃষ্ণপুর কালিমন্দির মাঠে ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের আয়োজনে এক উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

তিনি বলেন, শেখ হাসিনার মা নেই, বাবা নেই, আপন একটা ভাই নেই। আত্মীয়স্বজন সব হারিয়ে তিনি আজ এতিম হয়েও ধারাবাহিকভাবে দেশের উন্নয়ন করছেন। অন্যদিকে দেশীয় ষড়যন্ত্রও মোকাবিলা করছেন। এখন আবার আন্তর্জাতিকভাবেও তাকে নিয়ে ষড়যন্ত্র চলছে। আমাদের নেত্রীও কিন্তু কম বুদ্ধিমতী নন। সে শেখের বেটি হয়ে শক্ত হাতে সব ষড়যন্ত্র মোকাবিলা করছেন। তিনি প্রধানমন্ত্রী আছেন বলেই আমাদের দেশের মানুষ এখন না খেয়ে মরে না। শেখ হাসিনার এই নেতৃত্ব টিকিয়ে রাখতে হবে। এটা আমাদের গুরুদায়িত্ব। তাই আপনারা একটা কথা মনে রাখবেন, শেখ হাসিনা টানা তিনবার প্রধানমন্ত্রী হয়েছেন। আগামীতেও আমরা মা বোনরা মিলে শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী বানাব।

মমতাজ বেগম আরও বলেন, তিনি কিন্তু আমাকে বলে দিয়েছেন, তুমি কোনো চিন্তা করো না। তুমি সাধারণ মানুষের কাছে যাও। সাধারণ কর্মীর কাছে যাও। সাধারণ মানুষ এবং কর্মীরা কিন্তু তোমাকে ভালোবাসে। নমিনেশন চূড়ান্ত হলে বসন্তের কোকিলদের আর দেখা যাবে না। কবে আবার ভোট আসবে তখন তারা আবার মাঠে নামবে। আমি আপনাদের মাঝে ছিলাম, আছি এবং থাকব। তাই বলব, আগামী নির্বাচনে আপনার ভোট আপনি দেবেন। আমি দাবি করব, সেই ভোটটা যেন আপনারা নৌকা মার্কায় দিয়ে জননেত্রী শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনেন।

‘বঙ্গবন্ধু বেঁচে থাকলে এ দেশ আরও আগে এগিয়ে যেত’
সাভার থানা বিএনপির সাধারণ সম্পাদক আটক
ভাড়ারিয়া ইউনিয়নের ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ জিন্নাতের সঞ্চালনায় আরও উপস্থিত ছিলেন পুটাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মহিদুর রহমান, ভাড়ারিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আনন্দ সাহা, সাধারণ সম্পাদক মো. সুমন মিয়াসহ আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গসংগঠনের নেতারা।