ঢাকাসোমবার , ২০ নভেম্বর ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

জামায়াত-শিবিরের মিছিল থেকে পুলিশের উপর বোমা নিক্ষেপ

ক্রাইম টাইমস রিপোর্ট
নভেম্বর ২০, ২০২৩ ২:২৯ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিউজ ডেস্ক :: জামায়াত-শিবিরের মিছিল থেকে পুলিশের উপর বোমা নিক্ষেপ

৪৮ ঘণ্টার হরতালের দ্বিতীয় দিনে বগুড়ায় জামায়াত-শিবিরের নেতাকর্মীরা মিছিল থেকে পুলিশকে লক্ষ্য করে হাতবোমার বিস্ফোরণ ঘটিয়েছে। সোমবার (২০ নভেম্বর) সকাল ৯টার দিকে শহরের কানছগাড়ি মোড়ে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বগুড়া শহরের সাতমাথা-বনানী সড়কের কানছগাড়ি মোড়ে জামায়াত-শিবিরের নেতাকর্মীরা ঝটিকা মিছিল বের করে। সেখানে তারা টায়ার জ্বালিয়ে ও রোড ডিভাইডার সড়কে ফেলে বিক্ষোভ করতে থাকে। সেখানে পুলিশ গেলে তাদের লক্ষ্য করে তিনটি হাতবোমার বিস্ফোরণ ঘটিয়ে নেতাকর্মীরা পালিয়ে যায়৷

পরে পুলিশ টায়ারের আগুন নিভিয়ে ও সড়ক থেকে রোড ডিভাইডার সরিয়ে যানচলাচল স্বাভাবিক করে। এছাড়া হরতালে সমর্থনে সকাল ৮টার দিকে শহরের নামাজগড়ে বগুড়া পৌর জামায়াতের আমির অধ্যক্ষ আবিদুর রহমানের নেতৃত্ব ঝটিকা মিছিল হয়েছে।

সকাল সাড়ে ৭ টার দিকে শহরের বটতলা মোড়ে জেলা বিএনপির সভাপতি ও পৌর মেয়র রেজাউল করিম বাদশার নেতৃত্বে আর পিটিআই মোড়ে সাধারণ সম্পাদক আলী আজগর তালুকদার হেনার নেতৃত্বে মিছিল হয়েছে। বগুড়ার (পদোন্নতি প্রাপ্ত পুলিশ সুপার) স্নিগ্ধ আখতার বলেন, সড়কে আগুন জ্বালিয়ে কাউকে জনগণের যানমালের ক্ষতি করতে দেওয়া হবে না। নাশকতাকারীদের বিরুদ্ধে পুলিশ কঠোর অবস্থানে আছে।