ঢাকাবুধবার , ২৯ নভেম্বর ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

১৬ বছর সংসারের বউ প্রেমিকের হাত ধরে  উধাও, ২০ কেজি দুধ দিয়ে স্বামীর গোসল

ক্রাইম টাইমস রিপোর্ট
নভেম্বর ২৯, ২০২৩ ৮:৩৯ পূর্বাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিউজ ডেস্ক :: ১৬ বছর সংসারের বউ প্রেমিকের হাত ধরে  উধাও, ২০ কেজি দুধ দিয়ে স্বামীর গোসল।

১৬ বছর সংসারের বউ প্রেমিকার হাত ধরে পালিয়ে যাওয়ার খবরে ২০ কেজি দুধ দিয়ে গোসল করেছেন এক স্বামী। এমন ঘটনা ঘটছে গাইবান্ধার ফুলছড়ি উপজেলায়।

সোমবার (২৭ নভেম্বর) দুপুরে উপজেলার উড়িয়া ইউনিয়নের মধ্যে উড়িয়া গ্রামের নিজ বাড়িতে ২০ কেজি দুধ দিয়ে গোসল করেন হান্নান মিয়া (৪০) নামের ওই ব্যক্তি। দুধ দিয়ে গোসল করার ওই ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।

আব্দুল হান্নান মিয়া ফুলছড়ি উপজেলার উড়িয়া ইউনিয়নের মধ্যে উড়িয়া গ্রামের বাসিন্দা। তিনি ঢাকার একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করেন। এর আগে প্রায় পাঁচ বছর সৌদিআরবে প্রবাস জীবন কাটিয়েছেন তিনি।

দুধ দিয়ে গোসল করার সময় আব্দুল হান্নান বলেন, আইনগতভাবে তার স্ত্রীর সাথে এই বিচ্ছেদ হয়েছে। দীর্ঘ সংসার জীবনের ঝামেলা থেকে মুক্তি পেয়েছি। এ কারণে ২০ কেজি দুধ দিয়ে গোসল করে আল্লাহর কাছে শুকরিয়া আদায় করছি।

স্থানীয়রা বলছেন, আমরা শুনেছি হান্নানের বউ অন্য এক ছেলের সাথে বের হয়ে গেছে। তাই ক্ষোভে দুধ দিয়ে গোসল করছেন। লোক মুখে শুনছি তিনি (হান্নান) না কি আর বিবাহ করবেন না।

জানা যায়, ১৬ বছর আগে নিজ এলাকার আয়েশা নামে এক মেয়েকে পারিবারিকভাবে বিয়ে করেন আব্দুল হান্নান। তাদের ঘরে ১৫ ও ১২ বছরের দুই ছেলে সন্তান রয়েছে।