ঢাকাবুধবার , ২৯ নভেম্বর ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

বরিশাল-৩ : মনোনয়ন পত্র দাখিল করেন জাতীয় পার্টির মনোনীত প্রার্থী, গোলাম কিবরিয়া টিপু

ক্রাইম টাইমস রিপোর্ট
নভেম্বর ২৯, ২০২৩ ৬:১০ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিজস্ব প্রতিবেদক :: বরিশাল-৩ : মনোনয়ন পত্র দাখিল করেন জাতীয় পার্টির মনোনীত প্রার্থী, গোলাম কিবরিয়া টিপু।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বরিশাল-৩ (বাবুগঞ্জ-মুলাদী) সংসদীয় আসনে নির্বাচনের লক্ষ্যে নেতাকর্মীদের সাথে নিয়ে উৎসবমুখর পরিবেশে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও নৌ পরিবহন মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সদস্য বীর-মুক্তিযোদ্ধা গোলাম কিবরিয়া টিপু (এমপি) মনোনয়ন পত্র দাখিল করেছেন।

বুধবার (২৯ নভেম্বর) সকাল বেলা ১১.০০ টায় সময় তিনি বাবুগঞ্জ উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে উপস্থিত হয়ে উপজেলা নির্বাহী অফিসার, সহকারি রিটার্নিং কর্মকর্তা শাকিলা রহমান ও উপজেলা নির্বাচন কর্মকর্তা হারুন অর রশিদের কাছে মনোনয়নপত্র দাখিল করেন।

মনোনয়ন পত্র দাখিলের সময় উপজেলার বিভিন্ন এলাকা থেকে আসা প্রায় ৩ সহস্রাধিক কর্মী সমার্থক ভীড় জমায়। এ সময় তার সমর্থকরা শ্লোগানে শ্লোগানে মুখরিত করে রাখেন পুরো উপজেলা পরিষদ চত্বর।

মনোনয়ন পত্র দাখিল শেষে সাংবাদিকদের গোলাম কিবরিয়া টিপু বলেন, বাংলাদেশে গত ১৫ বছরে যা উন্নয়ন হয়েছে তা দক্ষিন এশিয়ার কোন দেশে হয় নাই। আমাদের কাঙ্ক্ষিত মীরগঞ্জ সেতু এখন টেন্ডারের অপেক্ষায় রয়েছে। প্রধানমন্রী শেখ হাসিনা সেতুটি একনেকে পাস করে দিয়েছে।

এখন টেন্ডার হলে যে কাজ পাবে সে কাজ শুরু করবে। বাবুগঞ্জ-মুলাদী আবহেলিত এলাকা। বাবুগঞ্জ মুলাদী সর্বহারা অধ্যুষিত এলাকা। ইতিমধ্যে খোঁজ নিয়ে জানতে পারেন দুই একটি এলাকায় মিছিল মিটিং হইলে মানুষ আতংকিত হয়ে পারে। আমি এই এলাকায় যে উন্নয়ন করেছি তা পঞ্চাশ বছরে কেউ করতে পারে নায়।

এর আগে নেতাকর্মীরা ঢাক-ঢোল পিটিয়ে উপজেলায় উৎসবমুখর পরিবেশ সৃষ্টি করে।