ঢাকাশুক্রবার , ২৯ ডিসেম্বর ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

শেখ হাসিনার জনসভায় ডা. শাম্মি আহমেদের কর্মী সমর্থকের ঢল

ক্রাইম টাইমস রিপোর্ট
ডিসেম্বর ২৯, ২০২৩ ১২:১১ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিজস্ব প্রতিবেদক :: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের সময় যতই ঘনিয়ে আসছে, স্থানীয় নেতাকর্মী ও তৃনমুল পর্যায়ের কর্মী সমর্থকদের মাঝে তেমনই উচ্ছ্বাস দেখা যাচ্ছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার বরিশাল সফর উপলক্ষে তারই প্রমান দেখা গেলো ডা. শাম্মি আহমেদ সমর্থিত কর্মীদের মাঝে। ২৯ই ডিসেম্বর শেখ হাসিনার বরিশাল আগমন ও বরিশাল বিভাগের সমাবেশ উপলক্ষে বরিশাল বিভাগের বিভিন্ন জেলা থেকে ও বরিশাল জেলার বিভিন্ন উপজেলা থেকে হাজার হাজার নেতাকর্মীদের উপস্থিতি বেশ লক্ষনীয়।
শুক্রবার সকাল ৭ টা থেকেই উপজেলা স্টীমারঘাটে দলে দলে ডা. শাম্মি আহমেদের নেতাকর্মীরা উপস্থিত হতে থাকেন।

সূত্রে জানা যায় যে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমন উপলক্ষে ডা. শাম্মি আহমেদ এর নের্তৃত্বে মেহেন্দিগঞ্জ উপজেলা থেকে মোট ৯ টা লঞ্চে নেতাকর্মীরা বরিশাল যাচ্ছেন, মেহেন্দিগঞ্জ পৌরসভা থেকে পাতারহাট স্টীমারঘাট, চানপুর, উলানিয়া উত্তর, উলানিয়া দক্ষিন, আলীমাবাদ, চরএককরিয়া, চরগোপালপুর, জাঙ্গালীয়া, গোবিন্দপুর ইউনিয়ন থেকে যথাসময়ে বরিশালের উদ্দেশ্যে ছেড়ে যায়, ধারনা করা হয় আনুমানিক ১৫-১৮ হাজার নেতাকর্মীদের জনসমাগম হবে।

শেখ হাসিনার নির্বাচনী জনসভায় উপস্থিতির ব্যাপারে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ মোস্তাফিজুর রহমান শাকিল বলেন, মেহেন্দিগঞ্জ – হিজলা – কাজীরহাট থেকে ১৭ টা ট্রলার ও ২১ টি নৌকা যোগে ডা. শাম্মি আহমেদ এর কর্মী সমর্থকরা বরিশালের উদ্দেশ্যে রওনা হয়েছেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে আরো উৎসবমুখর করে তুলতে এবং সকল ইউনিয়নের কর্মী সমর্থকদের উজ্জীবিত করতে প্রতিনিয়ত কাজ করে যাচ্ছে মেহেন্দিগঞ্জ উপজেলা আওয়ামী লীগ। এবং মেহেন্দিগঞ্জ উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীরা লঞ্চ ও ট্রলারযোগে বরিশাল যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্বাচনী জনসভা সফল করার লক্ষ্যে।

 

এ ব্যাপারে পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব কামাল উদ্দিন খান বলেন, মেহেন্দিগঞ্জ উপজেলার সকল ইউনিয়ন থেকে ৯ টা লঞ্চে ৭-৮ হাজার নেতাকর্মীর বহর যাচ্ছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্বাচনী জনসভায়। এছাড়াও হিজলা ও কাজীরহাট থানা থেকে পৃথক পৃথক ভাবে ৪ টা করে ৮ টা লঞ্চযোগে বরিশাল যাচ্ছেন সকল নেতাকর্মীরা।