ঢাকাবৃহস্পতিবার , ২৬ অক্টোবর ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

আপনাদের একটা ভোট লক্ষ-কোটি টাকার চেয়ে বেশি : প্রাণিসম্পদমন্ত্রী

ক্রাইম টাইমস রিপোর্ট
অক্টোবর ২৬, ২০২৩ ১২:৪৪ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিউজ ডেস্ক :: আপনাদের একটা ভোট লক্ষ-কোটি টাকার চেয়ে বেশি : প্রাণিসম্পদমন্ত্রী

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, আমার বিশ্বাস আল্লাহর ওপর। আমি এমন কোনো খারাপ কাজ করিনি, ঘুষ-দুর্নীতি করিনি যার কারণে আমাকে বাদ দেবে। আমার বিশ্বাস শেখ হাসিনার নৌকা নিয়ে ইনশাআল্লাহ আপনাদের মাঝে আগামী নির্বাচনে আসব।
আজ বৃহস্পতিবার দুপুরে পিরোজপুরের নাজিরপুর উপজেলার শেখমাটিয়া ইউনিয়নের খেজুরতলা মাদরাসা মাঠে সরকারের উন্নয়ন কর্মকাণ্ড নিয়ে আয়োজিত উন্নয়ন সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
রেজাউল করিম বলেন, ‘আমি যদি বাড়ি বাড়ি এসে ভোট চাইতে না পারি তাহলে আপনারা যারা এলাকার মুরুব্বিরা আছেন, যুবকরা আছেন, আমাদের মায়েরা, বোনেরা আছেন ধরে নেবেন আমি আপনাদের ঘরের সদস্য। আপনার পরিবারে আমি আপনার ভাই, সন্তান, আপনার বন্ধু সবকিছু মিলিয়ে আমি আপনাদের বাড়ির মানুষ। আমি আপনাদের দেখাতে চাই আপনাদের ভোট অনেক মূল্যবান ভোট। আমার কাছে আপনাদের এক একটা ভোট লক্ষ-কোটি টাকার চেয়ে বেশি।

গরিব-অসহায় মানুষটার ভোট আমার কাছে মূল্যবান উল্লেখ করে তিনি বলেন, ‘ওই মানুষটার ভোটটাকে আমি পবিত্র আমানত হিসেবে নিয়েছি। সেই জন্য রাস্তাঘাট, ব্রিজ-কালভার্ট, টিআর, কাবিখা-স্কুল, মসজিদ-মন্দির যেখানে যা করা দরকার করছি। আমি মিথ্যা মামলায় কাউকে জড়াই না। যে রকম করবে তার সেই রকম ব্যবস্থা হবে।
প্রাণিসম্পদমন্ত্রী বলেন, ‘আমি আজকেই দাবি জানিয়ে যাচ্ছি, মনোনয়ন পাওয়ার পর আমি চেষ্টা করব আপনাদের কাছে আসতে। যদি আসতে না পারি আপনারা প্রত্যেকে এক একজন রেজাউল হবেন। আপনারা আপনাদের বাড়ির লোকদের বোঝাবেন। কারণ আমি নির্বাচিত হলে এই এলাকার লাভ হবে। ভোট কেন্দ্রে সর্বোচ্চ ভোটার নিয়ে আসতে হবে।একটা ভোটার যেন বাড়িতে না থাকে।’তিনি আরো বলেন, ‘আমি তো আপনাদেরই একজন। আমাকে আপনারা কোথায় ফেলে দেবেন। চোখ বন্ধ করে একবার ভেবে দেখবেন আপনজনকে তাড়িয়ে দিলে কোনো লাভ হয় না। আমি তো আপনাদের নির্ভেজাল স্বজন। নির্ভেজাল আপনজন। আমি রাজনৈতিক কারণে একজনকেও হয়রানি করিনি। কারো সঙ্গে কটু কথা বলিনি। গালিগালাজ করিনি। তাহলে আমাকে কেন ভোট দেবেন না?’

আগামী নির্বাচন জানুয়ারিতে জানিয়ে মন্ত্রী বলেন, ‘সম্ভবত ৪ জানুয়ারি। নির্বাচনের তফসিল ঘোষণা হবে ১৫ নভেম্বর। এখন আমাদের সময় খুব কাছাকাছি। ১৫ নভেম্বর তফসিল ঘোষণা হলে মাননীয় প্রধানমন্ত্রী যাকেই মনোনয়ন দেবেন তিনিই এলাকায় আসবেন। নৌকা মার্কা যে নিয়ে আসবেন তার পক্ষে ভোট দিতে হবে। কারণ শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী বানাতে হলে নৌকার এমপি বেশি লাগবে। না হলে মুক্তিযোদ্ধা কমান্ডাররা রাস্তায় বসে থাকবে। আর রাজাকাররা চাঁদ-তারা পতাকা নিয়ে রাস্তায় ঘুরে বেড়াবে। আর ওই সময় দুর্নীতিবাজ, দস্যু, দুর্বৃত্ত এরা মাথাচাড়া দিয়ে উঠবে। সেই জন্য শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী বানাতে হলে নৌকায় ভোট দিতে হবে।’

রেজাউল করিম বলেন, ‘আগেও তো এমপি ছিল তারা কি করেছে সেটা আপনারা জানেন। অসহায় দরিদ্রদের শেখ হাসিনার দেওয়া টিনের সাথের টাকাটাও মেরে দিয়েছে। নিয়োগ বাণিজ্য করেছে। উন্নয়ন কাজের টাকার পার্সেন্টিস খেয়েছে। ঘুষ দুর্নীতি করেছে। ওদের থেকে সাবধান। যদি মনে করেন, পূর্বের সিস্টেম ভালো ছিল তাহলে আমাকে বাদ দেবেন। আর যদি মাস্তানদের দিয়ে নেতাগিরি করানো লাগবে তাহলে আমাকে বাদ দেবেন। আমি নিজে অভদ্র না এজন্য আমি ভদ্র লোকদের সাথে চলতে চাই। আপনারা যারা ভদ্র মানুষ, ভদ্র পরিবেশের মানুষ আমি তাদের সাথে চলতে চাই।