ঢাকাসোমবার , ৩০ অক্টোবর ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

বাবুগঞ্জে মাদক ব্যবসায়ীর বাড়ির মালামাল ক্রোক করল পুলিশ

ক্রাইম টাইমস রিপোর্ট
অক্টোবর ৩০, ২০২৩ ৫:৪৭ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিজস্ব প্রতিবেদক :: বাবুগঞ্জে মাদক ব্যবসায়ীর বাড়ির মালামাল ক্রোক করল পুলিশ

বরিশালের বাবুগঞ্জ উপজেলার জাহাঙ্গীর নগর ইউনিয়নের বাসিন্দা মাদক সম্রাট মোঃ শহীদ প্যাদার (৪৫) আলিশান বাড়ির মালামাল ক্রোক করা হয়েছে। আদালতের নির্দেশে প্রায় ৬ লক্ষ্য টাকার আসবাবপত্র ক্রোক করা হয়েছে। এসময় ওয়ারেন্টভুক্ত মাদক ব্যবসায়ীর বাড়ির মালামাল ক্রোক করতে গিয়ে বিস্মিত হয়েছে পুলিশ।

রোববার (২৯ অক্টোবর) বিষয়টি নিশ্চিত করেছেন বাবুগঞ্জ থানার ওসি তুষার কুমার মন্ডল।

তিনি বলেন, মাদক ব্যবসায়ীর ঘরের চারপাশ সিসি ক্যামেরা দ্বারা নিয়ন্ত্রিত। পুলিশের হাত থেকে পালিয়ে যাওয়ার জন্য আলিশান ভবনের পিছনের রুমের প্রতিটি জানালায় রয়েছে অভিনব কায়দায় তৈরি করা আলাদা গেইট। যখন তাকে ধরার জন্য পুলিশ অভিযান চালায় তখন সিসি ক্যামেরায় দেখে আলাদা গেইট দিয়ে তিনি পালিয়ে যান।

জানা যায়, বরিশাল জেলার বিভিন্ন থানায় ১৫টি মাদক মামলা রয়েছে। পুলিশের তালিকাভুক্ত আসামি মোঃ শহিদুল প্যাদা উপজেলার জাহাঙ্গীর নগর ইউনিয়নের চর উত্তর ভূতেরদিয়া গ্রামের মৃত আব্দুল কাদের প্যাদার ছেলে। এই অঞ্চলের শীর্ষ মাদক ব্যবসায়ী শহীদ প্যাদা পুলিশের চোখ ফাঁকি দিয়ে মাদক সিন্ডিকেটের মাধ্যমে দিনের পর দিন ইয়াবা ব্যবসা চালিয়ে যাচ্ছেন।

পুলিশের তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী শহীদ প্যাদা দীর্ঘদিন ধরেই আত্মগোপনে রয়েছেন। আদালতে তার বিরুদ্ধে একাধিক মাদকের মামলা বিচারাধীন থাকলেও এসব মামলার ধার্য তারিখে তিনি গ্রেফতার এড়াতে অনুপস্থিত থাকেন। গত ১৬ এপ্রিল বাবুগঞ্জ থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে একটি মামলা হয় শহীদ প্যাদার বিরুদ্ধে। মামলা নং-৫। ওই মামলায় বরিশাল সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত থেকে মাদক ব্যবসায়ীর অস্থাবর সম্পত্তি জব্দ করার নির্দেশ দেন আদালত। আদালতের নির্দেশে ওই মাদক ব্যবসায়ীর বাড়ি থেকে মালামাল জব্দ করে বাবুগঞ্জ থানা পুলিশ।