ঢাকাসোমবার , ৩০ অক্টোবর ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

বরিশালকে আমরা পরিবেশবান্ধব শহর হিসেবে গড়তে চাই: খোকন সেরনিয়াবাত

ক্রাইম টাইমস রিপোর্ট
অক্টোবর ৩০, ২০২৩ ৭:৫৪ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিজস্ব প্রতিবেদক :: বরিশালকে আমরা পরিবেশবান্ধব শহর হিসেবে গড়তে চাই: খোকন সেরনিয়াবাত

সিটি করপোরেশনের নবনির্বাচিত মেয়র আবুল খায়ের আব্দুল্লাহ (খোকন সেরনিয়াবাত) বলেছেন, আগামী ১৪ নভেম্বর সিটি করপোরেশনের দায়িত্বভার গ্রহণ করবো। সব মানুষের দোয়ায় আমি এখানকার দায়িত্বভার নেবো।

সিটি করপোরেশন রাষ্ট্রীয় সেবা প্রতিষ্ঠান, যেটি এই বরিশালের মানুষের সেবায় নিয়োজিত। আমি খবর নিয়েছে, তবে বিস্তারিত বলবো না, খুবই ভঙ্গুর অবস্থা-পরিত্যক্ত অবস্থা।

এইভাবেই আমাকে কঠিন দায়িত্বটি নিতে হচ্ছে। আমি বিশ্বাস করি প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ সবার সহযোগিতায় এই বরিশালকে আমরা পরিবেশবান্ধব শহর হিসেবে গড়তে চাই। অনেক দুর্ভোগ আছে নাগরিকদের, আমার জায়গা থেকে আমি চেষ্টা করছি। তবে আশাকরি যতো কঠিন সমস্যাই আসুক সেটাকে আমরা অবশ্যই উত্তরণ করতে পারবো।

রোববার (২৯ অক্টোবর) দুপুরে বরিশাল নগরের শ্রী রামকৃষ্ণ মঠ ও মিশনে আয়োজিত নিজের পক্ষ থেকে বরিশাল মহানগর ও সদর উপজেলার মন্দিরসমূহে অনুদান প্রদান অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

এ সময় অনুষ্ঠানের অতিথি পানি সম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কর্নেল অব. জাহিদ ফারুক শামীম বলেন, আর মাত্র ১৬ দিন ধৈর্য ধরেন। খোকন সেরনিয়বাত মেয়রের চেয়ারে আসিন হোক, আমরা বরিশালকে সুন্দর শহরে রূপান্তরিত করবো। আপনারা বরিশালবাসী গর্ববোধ করতে পারবেন।

শ্রী রামকৃষ্ণ মঠ ও মিশনের সভাপতি রাখাল চন্দ্র দে’র সভাপতিত্বে অনুষ্ঠানে কেন্দ্রীয় আওয়ামীলীগের সদস্য অ্যাডভোকেট বলরাম পোদ্দারসহ ধর্মীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।