ঢাকারবিবার , ১৪ এপ্রিল ২০২৪

আ.লীগ নিজেরা একটা নির্বাচন করে তামাশা করেছে: ফখরুল

ক্রাইম টাইমস রিপোর্ট
এপ্রিল ১৪, ২০২৪ ৯:৩৬ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিউজ ডেস্ক :: আ.লীগ নিজেরা একটা নির্বাচন করে তামাশা করেছে: ফখরুল

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ৬০ লাখ নেতাকর্মীকে আসামি করা হয়েছে। অপরাধ, তারা বিরোধী দল করে। একটা পরিবর্তন চাই, সুষ্ঠু নির্বাচন চাই। আওয়ামী লীগ আর রাজনৈতিক দল নাই। এটা দেউলিয়া হয়ে গেছে। তাদের কোনো শক্তি নাই। তারা রাষ্ট্রযন্ত্র দিয়ে দল চালায়।

রোববার (১৪ এপ্রিল) বিকেলে ঠাকুরগাঁও জেলা বিএনপির সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা প্রয়াত তৈমুর রহমানের স্মরণসভায় তিনি এসব কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, যে দেশে কোনো জবাবদিহিতা থাকে না সে দেশে গণতন্ত্রকে প্রতিষ্ঠা করা যায় না। মানুষের অধিকার আদায় করা যায় না। আওয়ামী লীগ নিজেরা একটা নির্বাচন করে তামাশা করেছে। আন্তর্জাতিক দেশগুলো বলেছে বাংলাদেশের নির্বাচন ভালো হয়নি। একটা ভুয়া নির্বাচন করে জনগণের অধিকার কেড়ে নিয়েছে।

তিনি বলেন, ২০১৪ সাল থেকে মানুষ মুখ ফিরিয়ে নিলেও তারাই জয়ী হয়। মেগা প্রজেক্টের নামে মেগা দুর্নীতি বন্ধ না করলে একদিন ধ্বংস হয়ে যাবে এ দেশ। দেশ অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে। আমদানি রপ্তানি কমে গেছে। দেশের ব্যাংকগুলো সরকার শেষ করে দিয়েছে। প্রতিটি নিয়োগ পরীক্ষায় টাকা চুরি করছে। শিক্ষক থেকে শুরু করে পিয়ন পর্যন্ত প্রতিটি নিয়োগে বাণিজ্য করছে এ সরকার ও দলের লোকেরা।

বিএনপি মহাসচিব বলেন, দেশে কোনো স্বাধীনতা নেই। দেশের মানুষ আজ দেশের ভেতরেই পরাধীনভাবে জীবন যাপন করছে। বিরোধী দল করলেই বা বিরোধী মতের হলেই আজ সাধারণ মানুষকেও এ দেউলিয়া সরকার আসামি বানিয়ে দেয়।এসময় জেলা বিএনপির সাধারণ সম্পাদক মির্জা ফয়সাল আমীন, জেলা মহিলাদলের সভানেত্রী ফোরাতুন নাহার প্যারিস, সদর উপজেলা বিএনপির সভাপতি আব্দুল হামিদ, জেলা যুবদলের সভাপতি আবু নুর চৌধুরী, রুহিয়া থানা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল জব্বারসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।