ঢাকাশুক্রবার , ৩ মে ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

আমি নির্বাচিত হলে আপনাদের কেউ বলতে পারবে না যে চেয়ারম্যানকে কেউ পাশে পায় না : এসএম জাকির হোসেন

ক্রাইম টাইমস রিপোর্ট
মে ৩, ২০২৪ ১০:৪৪ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিজস্ব প্রতিবেদক :: আমি নির্বাচিত হলে আপনাদের কেউ বলতে পারবে না যে চেয়ারম্যানকে কেউ পাশে পায় না : এসএম জাকির হোসেন।

বরিশাল সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নে মোটরসাইকেল প্রতীকে ভোট চেয়ে গণসংযোগ করেছেন চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন। এসময় তিনি চাঁদপুরা, টুঙ্গিবাড়িয়া, চরকাউয়া ও চন্দ্রমোহন ইউনিয়নে উঠোন বৈঠক ও প্রচার-প্রচারণা চালিয়েছে।

শুক্রবার (০৩মে) বৃহস্পতিবার বিকেলে টুঙ্গিবাড়িয়া ইউনিয়নের পতাং মাধ্যমিক বিদ্যালয় মাঠে উঠোন বৈঠকে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

এসময় তিনি আসন্ন বরিশাল সদর উপজেলা পরিষদ নির্বাচনে আধুনিক সদর উপজেলা গড়তে মোটরসাইকেল মার্কায় ভোট দেয়ার আহ্বান জানান।

এসএম জাকির বলেন, আপনারা যারা মাঠে নেমে নির্বাচনের জন্য কাজ করছেন আমি নির্বাচিত হতে পারলে তাদের ইজ্জত-সম্মান রাখবো, ইনশাআল্লাহ্। কারণ আমি নির্বাচিত হলে আপনাদের কেউ বলতে পারবে না যে চেয়ারম্যানকে কেউ পাশে পায় না, চেয়ারম্যান কোন কাজ করে না। আপনাদের ইজ্জতহানি হয় এমন কাজ আমি করবোনা। শুধু আপনাদেরই নয়, বরিশাল সদর উপজেলাবাসীর ইজ্জতহানী হয় এমন কোন কাজ আমি করবো না।

এসএম জাকির বলেন, আমার কাছে সকলেই সমান, আমি চেয়ারম্যান নির্বাচিত হলে দল মত নির্বিশেষে সকলকে সাথে নিয়ে বরিশাল সদর উপজেলার উন্নয়নে কাজ করতে চাই। সকলের সমন্বয়ে বরিশাল সদর হবে আধুনিক উপজেলা।

পরে বিকেল সাড়ে ৫টায় তিনি টুঙ্গিবাড়িয়া ইউনিয়ন পরিষদ মাঠে উঠোন বৈঠকে অংশ নেন। এতে সভাপতিত্ব করেন টুঙ্গিবাড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান মোঃ সিরাজুল হক। এসময় বক্তব্য রাখেন, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক হাবিবুর রহমান খোকন, যুবলীগ নেতা মোঃ খায়রুল, আওয়ামী লীগ নেতা হালিম মাষ্টার, রহমান মেম্বারসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এছাড়া তিনি চাঁদপুরা ইউনিয়নের চাপরাশি বাড়িতে উঠোন বৈঠকে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন। এসময় স্থানীয় গণ্যমান্যব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।