ঢাকাশনিবার , ৪ মে ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

মাদবপাশায় ব্যবসায়ীকে মারধর, থানায় অভিযোগ

ক্রাইম টাইমস রিপোর্ট
মে ৪, ২০২৪ ১২:৩৯ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিজস্ব প্রতিবেদক :: মাদবপাশায় ব্যবসায়ীকে মারধর, থানায় অভিযোগ

বরিশাল বিমানবন্দর থানাধীন মাধবপাশা এলাকায় তুচ্ছ ঘটনার জের ধরে ডিলার ব্যবসায়ী ও তার স্ত্রীকে পিটিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে। এ সময় তারা তাদের সাথে থাকা নগদ ৪০ হাজার টাকা ও স্ত্রীর গলার চেইন ছিনিয়ে নিয়ে যায়।
আহতরা হলো, মাধবপাশার গোয়ালবাথান গ্রামের মনসুর আলীর ছেলে বাবুগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক স্কুল বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম ও তার স্ত্রী জাহানারা বেগম।
এদের মধ্যে গুরুতর রফিকুল কে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং তার স্ত্রী প্রাথমিক চিকিৎসা নেয়।
আহত রফিকুল জানান, সরকারি রাস্তা কেটে আমার বাড়ির উপর দিয়া বালি তোলার পাইপ নেয় প্রতিপক্ষ হীরা, জসিম, ফারুক, মন্টু সহ ৪/৫ জন।
গত বৃহস্পতিবার রাত দশটার দিকে রফিকুল ইসলাম তার বাসার ভেতর মোটরসাইকেল নিয়ে আসার সময় হঠাৎ পড়ে যায়। এতে মোটরসাইকেলের নিচে পাইপ পড়ে একটু ফেটে যায়।

এরই জের ধরে, পরের দিন শুক্রবার দুপুর একটার দিকে পাইপ ফেটে যাওয়াকে কেন্দ্র করে প্রতিপক্ষ হীরা, জসিম, ফারুক, মন্টু সহ চার পাঁচ জন রফিকুল ইসলামের বাসায় এসে তাকে অতর্কিতভাবে মারধর করে মারাত্মক জখম করেন। এ সময় তার স্ত্রী জাহানারা বেগম বাঁচাতে আসলে তাকেও পিটিয়ে আহত করা হয়।

 

এ ঘটনায় বিমানবন্দর থানার উপ পুলিশ পরিদর্শক এরশাদুল জানান, মারধরের ঘটনায় আহত রফিকুল একটি অভিযোগ দিয়েছে,সেটা আমি তদন্ত করছি। তবে মামলা প্রক্রিয়াধীন।