ঢাকাসোমবার , ৬ মে ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

মহিপুরে মাটি কাটা কে কেন্দ্র করে সংঘর্ষে আহত, ৫

ক্রাইম টাইমস রিপোর্ট
মে ৬, ২০২৪ ৯:০১ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিজস্ব প্রতিবেদক :: মহিপুরে মাটি কাটা কে কেন্দ্র করে সংঘর্ষে আহত, ৫

পটুয়াখালী জেলার মহিপুর থানা এলাকায় বেকু দিয়ে মাটি কাটা কে কেন্দ্র করে সংঘর্ষে একই পরিবারের ৫ জনকে হত্যার চেষ্টায় কুপিয়ে পিটিয়ে রক্তাক্ত জখম করার অভিযোগ পাওয়া গেছে।
গত ৫ এপ্রিল রবিবার রাত সাড়ে নটার দিকে আলিপুরের তুলাতুলি এলাকায় এ ঘটনা ঘটে।
আহতরা হলো, ওই এলাকার আবু হানিফের ছেলে মনির খান, মনিরের ছোট ভাই জাহিদুল, ফুফাতো ভাই বাসার, চাচা আলামিন, ফুফু হ্যাপি বেগম।
বর্তমানে তারা গুরুতর অবস্থায় বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
এদের মধ্যে মনিরের অবস্থা আশঙ্কাজনক। তার পায়ের রগ কর্তন হয় এবং ডান হাত ভেঙ্গে যায়। তবে অবস্থার অবনতি হলে যে কোন সময় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা যেতে পারে বলে জানিয়েছেন শেবাচিমের কর্তব্যরত চিকিৎসক।
আহত মনির জানান, দীর্ঘদিন ধরে মনির খান ও তার পরিবারদের সাথে জমি জমা নিয়ে প্রতিপক্ষ মোশারেফ আকন ও তার পরিবারদের বিরোধ চলে আসছে,
মনির খানের জমিতে মোশারফ ও তার পরিবারের লোকজন বেকু দিয়ে জোরপূর্বক মাটি কাটে।
সেখানে ঘটনার দিন রবিবার রাতে মনিরের বাবা আবু হানিপ সহ পরিবারের সহযোগীরা মাটি কাটতে বাধা দেয়।
বাদা দেয়াকে কেন্দ্র করে মোশারেফ হোসেন ও তার ভাই হারুন, সহ ১৫/ ২০ জন সহযোগী পরিকল্পিতভাবে আবু হানিফের ছেলে মনিরকে হত্যার চেষ্টায় কুপিয়ে পিটিয়ে রক্তাক্ত জখম করেন। এ সময় তাকে বাঁচাতে ভাই জাহিদুল, ফুফাতো ভাই বাশার, চাচা আলামিন, ফুফু হ্যাপি বেগম আসলে তাদেরকেও এলোপাথাড়ি ভাবে কুপিয়ে পিটিয়ে রক্তাক্ত জখম করেন মোশারফ সহ অন্যান্য সহযোগীরা। এদিকে হামলার ঘটনায় উল্টো থানা পুলিশ মনিরের বাবা আবু হানিফকে আটক করে থানায় নিয়ে যায়।
এ ঘটনায় মহিপুর থানায় মামলার অভিযোগ দেওয়া হয়েছে বলে স্বজনদের সূত্রে জানা যায়।