ঢাকাবৃহস্পতিবার , ২ নভেম্বর ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

বরিশালে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত

ক্রাইম টাইমস রিপোর্ট
নভেম্বর ২, ২০২৩ ২:৪৮ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

শামীম আহমেদ :: বরিশালে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত

বরিশালে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল (বালক ও বালিকা অনূর্ধ্ব -১৭) টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২ নভেম্বর) সকাল সাড়ে ১০ টায় বরিশাল বিভাগীয় কমিশনারের কার্যালয় ও জেলা ক্রীড়া অফিসের আয়োজনে নগরীর শহীদ আবদুর রব সেরনিয়াবাত আউটার স্টেডিয়াম মাঠে বরিশাল বিভাগীয় পর্যায়ের ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বরিশাল বিভাগীয় কমিশনার মোঃ শওকত আলী বলেন, খেলাধুলার প্রতি মানুষের আকর্ষণ চিরন্তন খেলাধুলা মনের আনন্দ ও শরীর গঠনের জন্য সহায়ক। বর্তমান সময়ে ছেলে মেয়েরা স্মার্ট ফোনের মধ্যে নিমজ্জিত থাকত সেখান থেকে তাদেরকে বের করে আনার এটি একটি উত্তম পদ্ধতি।এখান থেকে যারা চ্যাম্মিয়ন হবে তারা জাতীয় পর্যায়ে খেলবে। আমার বিশ্বাস জাতীয় পর্যায়ে খেলার মাধ্যমে আমরা কোন না কোন পুরস্কার নিয়ে আসতে পারবো। পরে প্রধান অতিথি অন্যান্য অতিথিদের নিয়ে বেলুন উড়িয়ে ফুটবল টুর্নামেন্ট এর শুভ উদ্ধোধন করেন।

বরিশালের অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) মোঃ পারভেজ হাসানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ সাইফুল ইসলাম বিপিএম (বার)অতিরিক্ত ডিআইজি মোঃ শহিদুল্লাহ পিপিএম, বরিশাল জেলা প্রশাসক মোঃ শহিদুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক( সার্বিক) মোঃ সোহেল মারুফ, বরিশাল জেলার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ শাহজাহান, বরিশাল জেলা ক্রীড়া অফিসার মোঃ সাইদুল ইসলাম শুভ,পটুয়াখালী জেলা ক্রীড়া অফিসার শাফাতুল ইসলাম, পিরোজপুর জেলা ক্রীড়া অফিসার নরেশ গাইন প্রমুখ।

এছাড়াও অনুষ্ঠানে বরিশাল বিভাগের বিভিন্ন জেলা থেকে আগত ফুটবল দলের অভিভাবক, বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।