ঢাকাবৃহস্পতিবার , ২ নভেম্বর ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

বরিশালে প্রেমিকার সাথে ঘুরতে গিয়ে প্রাণ গেল মহিলা কলেজের শিক্ষার্থীর

ক্রাইম টাইমস রিপোর্ট
নভেম্বর ২, ২০২৩ ৩:৩১ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিজস্ব প্রতিবেদক :: বরিশালে প্রেমিকার সাথে ঘুরতে গিয়ে প্রাণ গেল মহিলা কলেজের শিক্ষার্থীর

ঝালকাঠি থেকে বেকুটিয়া সেতুতে প্রেমিকের সাথে মোটর সাইকেলে ঘুরতে গিয়ে দুর্ঘটনায় এক কলেজ শিক্ষার্থী নিহত হয়েছে। ১ নভেম্বর বুধবার দুপুরে ঝালকাঠির রাজাপুর উপজেলায় এ দুর্ঘটনার পর হাসপাতালে ওই প্রেমিকার মৃত্যু হয়। এ দুর্ঘটনায় মোটরসাইকেল চালক ছাত্রীর প্রেমিক পুলিশী হেফাজতে চিকিৎসাধীন রয়েছে।

নিহত ইসরাত জাহান শ্রাবনী (১৭) বরিশাল সরকারি মহিলা কলেজের একাদশ শ্রেণির ছাত্রী। তিনি ঝালকাঠির সদর উপজেলার কীর্তিপাশা এলাকার শাহাদাত মোল্লার মেয়ে। দুর্ঘটনায় আহত প্রেমিক একই এলাকার তোফাজ্জেল হোসেন মোল্লার ছেলে শাকিল মোল্লা (১৮)। বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের এসআই রাহাত বরিশালটাইমসকে জানান, বুধবার দুপুর ১২টার দিকে শাকিল ও শ্রাবনী মোটরসাইকেলে বেকুটিয়া ব্রিজে ঘুরতে যান।

সেখান থেকে তারা মোটরসাইকেলে ফিরছিলেন। ঝালকাঠির রাজাপুর উপজেলার বাগড়ি বাঁশতলা এলাকায় পৌঁছালে এক পথচারীকে চাঁপা দিয়ে দুর্ঘটনার শিকার হয় তারা। এতে পথচারীসহ তিনজনই গুরুতর আহত হন। পরে তাদের উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুর আড়াইটার দিকে শ্রাবনী মারা যায়। রাজাপুর থানার ওসি পুলক চন্দ্র রায় বরিশালটাইমসকে জানান, এ ঘটনায় ছাত্রীর পরিবার রাজাপুর থানায় মৌখিক অভিযোগ দিলে পুলিশী হেফাজতে ছেলেটিকে চিকিৎসাধীন রাখা হয়েছে। পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।