ঢাকাশুক্রবার , ৩ নভেম্বর ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

এবার বিএনপি নেতা আমীর খসরু গ্রেপ্তার

ক্রাইম টাইমস রিপোর্ট
নভেম্বর ৩, ২০২৩ ১১:০৯ পূর্বাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিউজ ডেস্ক :: বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরীকে তার বোনের বাসা থেকে গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ। পল্টন থানায় দায়ের করা নাশকতার একটি মামলার উল্লেখযোগ্য আসামিদের মধ্যে তার নামও ছিল বলে জানিয়েছে পুলিশ।

 

আটকের পর আমীর খসরু মাহমুদ চৌধুরীকে ডিবি কার্যালয়ে নেয়া হয়েছে। ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গোয়েন্দা শাখার (ডিবি) অতিরিক্ত কমিশনার মোহাম্মদ হারুন অর রশীদ এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, বৃহস্পতিবার (২ নভেম্বর) রাতে রাজধানী গুলশানের ৮১ নম্বর রোডের একটি বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে । ২৮ অক্টোবর সমাবেশের পর থেকে এই বাসায় ছিলেন তিনি।

এর আগে ২৯ অক্টোবর বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরুর বনানীর বাসায় তল্লাশি চালায় ডিবি পুলিশ। তবে সেদিন তিনি বাসায় ছিলেন না তিনি।

বিএনপি নেতা আমীর খসরু গ্রেপ্তার
বিএনপির মিডিয়া সেলের আহ্বায়ক স্বপন গ্রেপ্তার
এদিকে, বৃহস্পতিবার ভোরে গুলশান থেকে গ্রেপ্তার করা হয় ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব আমিনুল হকসহ তিনজনকে। সন্ধ্যা রাতে গুলশান থেকে গ্রেপ্তার করা হয় বিএনপির মিডিয়া সেলের আহ্বায়ক জহিরউদ্দিন স্বপনকে।

এর আগে গত কয়েকদিনে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেনকে গ্রেপ্তার করা হয়েছে।

পল্টন থানায় দায়ের করা নাশকতা মামলার উল্লেখযোগ্য অন্য আসামিরা হলেন– বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু।