ঢাকাশনিবার , ১৭ আগস্ট ২০২৪

শিক্ষার্থীদের রক্তের সাথে কেউ বেঈমানী করলে তাদেরকেও ছাড় দেয়া হবে না : বিএনপির নির্বাহী কমিটির সদস্য রহমাতুল্লাহ

ক্রাইম টাইমস রিপোর্ট
আগস্ট ১৭, ২০২৪ ৭:৪৪ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিজস্ব প্রতিবেদক :: শিক্ষার্থীদের রক্তের সাথে কেউ বেঈমানী করলে তাদেরকেও ছাড় দেয়া হবে না : বিএনপির নির্বাহী কমিটির সদস্য রহমাতুল্লাহ।

বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও স্বাধীনতা ফোরামের কেন্দ্রীয় সভাপতি আবু নাসের মোহাম্মদ রহমাতুুল্লাহ বলেছেন, শিক্ষার্থীদের রক্তের সাথে কেউ বেঈমানী করলে তাদেরকেও ছাড় দেয়া হবে না। প্রয়োজনীয় সংস্কার কাজ শেষ করে দেশে একটি নিরপেক্ষ নির্বাচনের দাবি জানান তিনি।
আবু নাসের রহমাতুল্লাহ আরো বলেন, স্বৈরাচারী ও ফ্যাসিবাদী আওয়ামী লীগের অপশাসনের কারণে ১৫ বছর যাবত এদেশের মানুষ স্বাধীনভাবে কোন ভোট দিতে পারেনি। এরা মানুষের ভোটের অথিকার হরণ করেছে। গুম, খুন ও আয়না ঘর প্রতিষ্ঠার অভিযোগে আওয়ামী লীগকে সন্ত্রাসী দল হিসেবে নিষিদ্ধ করতে হবে।
স্বৈরাচারী হাসিনা পতন আন্দোলনে শহীদ জাতীয় বীরদের স্মরণে স্বাধীনতা ফোরাম বরিশাল আয়োজিত শোকসভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
১৭ আগস্ট শনিবার বেলা ১১টায় নগরীর অশি^নী কুমার টাউন হলে আয়োজিত এই সভায় সভাপতিত্ব করেন বরিশাল সদর উপজেলা বিএনপি ও স্বাধীনতা ফোরামের আহবায়ক আলহাজ নুরুল আমিন।
বিএনপির কেন্দ্রীয় নেতা আবু নাসের মোহাম্মদ রহমাতুল্লাহ আরো বলেন- চাঁদাবাজ ও দখলবাজদের আইনের হাতে তুলে দিন, দেশনায়ক তারেক রহমানের স্পষ্ট ঘোষণা বিএনপিতে চাদাবাজদের কোন ঠাই নেই।

সভায় বক্তব্য রাখেন- বরিশাল উত্তর জেলা বিএনপির সভাপতি দেওয়ান মোহাম্মদ শহীদুল্লাহ, স্বাধীনতা ফোরামের অন্যতম সংগঠক নাজমুস সাকিব। উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা নুরুল আলম ফরিদ, বরিশাল দক্ষিণ জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আকতার হোসেন মেবুল, মহানগর বিএনপির সাবেক সদস্য সচিব অ্যাডভোকেট মীর জাহিদুল কবির জাহিদ, সদর উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক- মন্টু খান, ছাত্রদলের সিনিয়র সহ সভাপতি অ্যাডভোকেট তারেক আল ইমরান, মহানগর যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি মাকসুদুর রহমান মাসুদ, কৃষক দলের সদস্য সচিব শাহেদ তালুকদার, চরমোনাই ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আবদুস সালাম রাঢ়ী, জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক রফিকুল ইসলাম জনি, যুগ্ম আহবায়ক শেখ শহীদুল ইসলাম সাজ্জাদ, প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন মহানগর স্বেচ্ছাসেবক দলের ১নং যুগ্ম আহবায়ক তারিক সোলায়মান।

এর আগে বরিশাল সদর উপজেলার ১০টি ইউনিয়ন থেকে বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মিরা খন্ড খন্ড মিছিল সহকারে অনুষ্ঠানে যোগ দেন। অশি^নী কুমার টাউন হল ও আশপাশের পুরো এলাকা বিএনপি নেতাকর্মিদের পদচারনায় মুখর হয়ে ওঠে।
সভা শেষে কয়েক হাজার মানুষের উপস্থিতিতে আবু নাসের মোহাম্মদ রহমাতুল্লাহর নেতৃত্বে নগরীতে একটি বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলকারীরা পলাতক শেখ হাসিনাকে দেশে এনে শাস্তির দাবি জানান।