ঢাকাবুধবার , ২৮ আগস্ট ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

বানারীপাড়ায় একই পরিবারের তিনজনের উপর হামলা, আহত ৩

ক্রাইম টাইমস রিপোর্ট
আগস্ট ২৮, ২০২৪ ৪:৫১ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিজস্ব প্রতিবেদক :: বানারীপাড়ায় একই পরিবারের তিনজনের উপর হামলা, আহত ৩

বরিশাল বানারীপাড়া উপজেলায় ঘর তুলতে বাধা দেওয়ায় একই পরিবারের তিনজনকে হত্যার চেষ্টায় কুপিয়ে পিটিয়ে রক্তাক্ত জখম করার অভিযোগ পাওয়া গেছে।
গত সোমবার বিকেল তিনটার দিকে সৈয়দ কাটির ইন্দ্রের হাওলা গ্রামে এ ঘটনা ঘটে।
আহতরা হলো, ঐ এলাকার আফসার মল্লিকের ছেলে সরোয়ার মল্লিক, সরোয়ারের বোন শাহিনুর ও মেয়ে- মিম।
বর্তমানে তারা গুরুতর অবস্থায় বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
আহত সরোয়ার জানান, দীর্ঘদিন ধরে সরোয়ার ও তার পরিবারদের সাথে প্রতিপক্ষ বড় ভাই আনোয়ার মল্লিক ও তার পরিবারদের সাথে পূর্ব বিরোধ চলে আসছে।
প্রতিপক্ষ বড় ভাই আনোয়ার কোন আইন কানুন তোয়াক্কা করে না, ক্ষমতার দাপট দেখিয়ে ছোট ভাই সরোয়ার ও তার পরিবারকে প্রায় সময় বিভিন্ন ভয়-ভীতি সহ খুন জখমের হুমকি দিয়ে আসছে।
ঘটনার দিন গত সোমবার বিকেলে সরোয়ার মল্লিক তার জমিতে বালি ভরাট করে ঘর তোলার জন্য প্রস্তুত করেন। সেখানে কাজ করতে বাধা দেয় আনোয়ার মল্লিক ও তার পরিবারের লোকজন।

এ নিয়ে একপর্যায়ে দ্বন্দ্ব হলে আনোয়ার ও তার স্ত্রী নাসিমা, ছেলে শহিদুল, রবিউল, নাঈম, মেয়ে ঝর্না পরিকল্পিতভাবে সরোয়ার মল্লিক কে হত্যার চেষ্টায় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করেন।
এ সময় সরোয়ারের বোন শাহিনুর বেগম ও মেয়ে মিম বাঁচাতে আসলে তাদেরকেও কুপিয়ে পিটিয়ে আহত করেন আনোয়ার সহ অন্যান্য সহযোগীরা।
এদিকে ঘটনা ভিন্ন দিকে প্রবাহিত করতে প্রতিপক্ষকে ফাঁসাতে হামলাকারী আনোয়ার মল্লিক, শহিদুল ও নাসিমা বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে নাটকীয় কাদায় ভর্তি হয়।
এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে স্বজনদের সূত্রে জানা যায়।