ঢাকাসোমবার , ২ সেপ্টেম্বর ২০২৪

ভোলায় বিশেষ অভিযানে বিপুল পরিমাণ দেশীয় অস্ত্রসহ ২ জলদস্যু আটক

ক্রাইম টাইমস রিপোর্ট
সেপ্টেম্বর ২, ২০২৪ ৯:২১ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিজস্ব প্রতিবেদক :: ভোলায় বিশেষ অভিযানে বিপুল পরিমাণ দেশীয় অস্ত্রসহ ২ জলদস্যু আটক

 

ভোলায় কোস্টগার্ডের বিশেষ অভিযানে বিপুল পরিমাণ বিভিন্ন দেশীয় অস্ত্রসহ দুই জলদস্যুকে আটক করা হয়েছে। সোমবার (২ সেপ্টেম্বর) বেলা ১১টায় কোস্টগার্ড দক্ষিণ জোনের প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান মিডিয়া সেল কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার এইচ এম এম হারুন-উর-রশীদ।

আটক ডাকাত আলী আজগর বাহাদুর ভোলা সদর উপজেলার ধনিয়া ইউনিয়ন ৭ নম্বর ওয়ার্ডের গোলাম মোস্তফার ছেলে ও ইকবাল হোসেন ভোলা সদর উপজেলার রাজাপুর ইউনিয়ন চরমনষা গ্রামের আবুল কালামের ছেলে। প্রেস ব্রিফিংয়ে এই কর্মকর্তা জানান, ভোলা জেলার সদর উপজেলার বঙ্গের চর একটি সক্রিয় ডাকাত দল বিভিন্ন জেলেদের জিম্মি করে তাদের ডাকাতি কার্যক্রম পরিচালনা করে আসছিল বলে কোস্ট গার্ড অবগত হয়। ভুক্তভোগী জেলেরা কোস্ট গার্ডের কাছে সাহায্য চাইলে বিভিন্নভাবে প্রাণনাশের হুমকির সম্মুখীন হয়েছেন।

পরবর্তীতে গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাত ১টা হইতে সকাল ৮টা পযর্ন্ত বাংলাদেশ কোস্ট গার্ড দক্ষিণ জোন অধিনস্থ বিসিজি বেইজ ভোলা কর্তৃক বিশেষ অভিযান পরিচালনা করে। ভোলার মেঘনা নদীর বঙের চর এলাকায় বাহাদুর বাহিনী নামক সক্রিয় একটি ডাকাত দলের আস্তানায় ঘণ্টাব্যাপী অভিযান পরিচালনা করে বাহাদুর বাহিনীর প্রধান আলী আজগর বাহাদুর (৪২) ও তার সহযোগী ইকবাল হোসেনকে (২৬) তিনসটি দেশীয় আগ্নেয়াস্ত্র, ১৫ রাউন্ড তাজা গোলা, ২০টি বিভিন্ন দেশীয় অস্ত্র এবং নগদ এক লাখ ১৫ হাজার ৭৫ টাকাসহ আটক করা হয়। পরে আটককৃত ডাকাত ও উদ্ধারকৃত অস্ত্র ও অন্য আলামতসহ ভোলা সদর মডেল থাকায় সোপর্দ করা হয়েছে।