ঢাকাবুধবার , ৮ নভেম্বর ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

ট্রাকের চাপায় ২ বন্ধুর মৃত্যু

ক্রাইম টাইমস রিপোর্ট
নভেম্বর ৮, ২০২৩ ১০:৪৮ পূর্বাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিউজ ডেস্ক :: রাজধানীর নিউ ইস্কাটন রোডে ট্রাকের চাপায় আরিফুল ইসলাম ও সৌভিক করিম নামের দুই বন্ধু নিহত হয়েছেন। মঙ্গলবার (৭ নভেম্বর) রাতে নিউ ইস্কাটন রোডে একটি দ্রুতগামীর ট্রাক তাদের মোটরসাইকেলটিকে পেছন থেকে ধাক্কা দিলে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীদের মতে, রাত ১২ টার কিছুক্ষণ পর বন্ধু সৌভিক করিমকে নিয়ে মোটরসাইকেলে বাসায় ফিরছিলেন আরিফুল ইসলাম। নিউ ইস্কাটন থেকে ইউটার্ন নিয়ে কিছুদূর এগুতেই পেছন থেকে ধাক্কা দেয় ইট বোঝাই একটি ট্রাক। মুহূর্তেই রাস্তায় ছিটকে পড়েন ২ জন। দ্রুত পালানোর সময় রাস্তায় পড়ে যাওয়া দুইজনকে চাপা দিয়ে চলে যায় ট্রাকটি।

নিহত আরিফুল প্রকাশনা প্রতিষ্ঠান ‘প্রকৃতি-পরিচয়’ তে কর্মরত ছিলেন। গণসংহতি আন্দোলনের সম্পাদকমণ্ডলির সদস্যও ছিলেন তিনি। এর আগে সভাপতির দ্বায়িত্ব পালন করেন বাংলাদেশ ছাত্র ফেডারেশনের। রাত পৌনে ১ টা পর্যন্ত ওই রাস্তাতেই পড়ে ছিল তাদের মরদেহ। খবর পেয়ে ছুটে যান আরিফের স্ত্রী-স্বজনসহ সংগঠনের নেতাকর্মীরা। পরে পুলিশ এসে তাদের মরদেহ উদ্ধার করে। নিয়ে যায় ঢাকা মেডিকেলের ইমার্জেন্সিতে।

হাতিরঝিল থানার ওসি শাহ মো. আওলাদ হোসেন এই তথ্য নিশ্চিত করে বলেন, ইস্টার্ন টাওয়ারের সামনের রাস্তায় সড়ক দুর্ঘটনায় বাইকে থাকা দুইজন মারা গেছে। ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়েছে।