ঢাকাবৃহস্পতিবার , ২৩ নভেম্বর ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

জাতীয় সংসদ নির্বাচন : ৫ কোটি ২১ লাখ টাকার মনোনয়ন ফরম বিক্রি করল জাতীয় পার্টি

ক্রাইম টাইমস রিপোর্ট
নভেম্বর ২৩, ২০২৩ ৯:২০ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিউজ ডেস্ক :: জাতীয় সংসদ নির্বাচন : ৫ কোটি ২১ লাখ টাকার মনোনয়ন ফরম বিক্রি করল জাতীয় পার্টি।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে জাতীয় পার্টি (জাপা) থেকে মনোনয়ন ফরম গ্রহণ করেছেন ১ হাজার ৭৩৭ জন। এতে দলটির আয় হয়েছে ৫ কোটি ২১ লাখ ১০ হাজার টাকা। আজ বৃহস্পতিবার দলটির পক্ষ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এতে বলা হয়, গত ২০ নভেম্বর ৫৫৭টি, ২১ নভেম্বর ৬২২টি, ২২ নভেম্বর ৩৩১টি এবং ২৩ নভেম্বর ২২৭টি মনোনয়ন ফরম গ্রহণ বিক্রি করেছে জাতীয় পার্টি। আগামীকাল শুক্রবারও মনোনয়ন ফরম বিতরণ করবে দলটি।

আগামীকাল থেকে জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী কার্যালয়ে মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার গ্রহণ করা হবে। এর মধ্যে ২৪ নভেম্বর সকাল ১০টায় রংপুর বিভাগ ও বিকেল ৩টায় রাজশাহী বিভাগ; ২৫ নভেম্বর সকাল ১০টা থেকে খুলনা, বরিশাল ও সিলেট বিভাগ ও ২৬ নভেম্বর সকাল ১০টা থেকে ঢাকা, চট্টগ্রাম ও ময়মনসিংহ বিভাগের মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার নেবে দলটি।

এবার জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সব নেতার বকেয়া মাসিক চাঁদা পরিশোধ করে ৩০ হাজার টাকায় মনোনয়ন ফরম সংগ্রহ করা যাচ্ছে। প্রসঙ্গত, ঘোষিত তফসিল অনুযায়ী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোটগ্রহণ হবে আগামী ৭ জানুয়ারি। নির্বাচনের জন্য মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ সময় ৩০ নভেম্বর। মনোনয়নপত্র যাচাই-বাছাই হবে ১ থেকে ৪ ডিসেম্বর। প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় ১৭ ডিসেম্বর। প্রতীক বরাদ্দ হবে ১৮ ডিসেম্বর।