ঢাকাসোমবার , ২৭ নভেম্বর ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

বরিশাল নগরীতে সড়ক দুর্ঘটনায় মেডিকেল শিক্ষার্থী নিহত

ক্রাইম টাইমস রিপোর্ট
নভেম্বর ২৭, ২০২৩ ১১:৫৭ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিজস্ব প্রতিবেদক :: বরিশাল নগরীর সিঅ্যান্ডবি রোডে ট্রাক ও ইজিবাইকের সংঘর্ষে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজের এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। সোমবার রাত ৮টার দিকে নগরীর কাজীপাড়াসংলগ্ন সিঅ্যান্ডবি সড়কে মুখে এই দুর্ঘটনা ঘটে। এসময় আহত হয়েছেন ইজিবাইকের আরও তিন যাত্রী।

 

নিহত তৌফিক আহম্মেদ শুভ বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজের এমবিবিএস ৪৮তম ব্যাচের ছাত্র। তিনি বরিশালের বাকেরগঞ্জ উপজেলার দুধল ইউনিয়নের গোমা এলাকার বাসিন্দা মতিউর রহমানের ছেলে।

এ ঘটনায় অভিযুক্ত ট্রাকের চালক রিয়াজ মিয়াকে গ্রেপ্তার করেছে পুলিশ। রিয়াজ মিয়া মাগুড়া সদরের বাসিন্দা বলে জানিয়েছে পুলিশ।

বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. ফয়জুল বাশার বলেন, ‘নগরীর নথুল্লাবাদ কেন্দ্রীয় বাসস্ট্যান্ড থেকে একটি ইজিবাইক আমতলার মোড়ের দিকে যাচ্ছিল। ইজিবাইকটি সিএন্ডবি রোড কাজিপাড়া এলাকার কাছে পৌঁছলে পেছন থেকে আসা একটি ট্রাক ইজিবাইকটিকে চাপা দেয়।এতে ঘটনাস্থলেই ইজিবাইকের যাত্রী মেডিকেল কলেজছাত্র তৌফিক আহম্মেদ শুভর মৃত্যু হয়। এছাড়া আহত হয় আরও তিন যাত্রী। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে এসে মৃতদেহ উদ্ধার করে।

বরিশাল মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (ডিসি) মো. ফয়জুল করিম সাংবাদিকদের বলেন, ‘ঘটনার পর পরই ট্রাকের চালককে গ্রেপ্তার করা হয়েছে। ট্রাকটি পুলিশের হেফাজতে নেওয়া হয়েছে। পাশাপাশি এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।’