ঢাকাবুধবার , ৩১ জানুয়ারি ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

বিপিএল থেকে সরে গেল মাশরাফী

ক্রাইম টাইমস রিপোর্ট
জানুয়ারি ৩১, ২০২৪ ৪:২৪ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

ক্রিয়া ডেস্ক :: বিপিএল থেকে সরে গেল মাশরাফী

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) চলমান আসরে টানা পাঁচ ম্যাচ জয়হীন রয়েছে সিলেট স্ট্রাইকার্স। গতবারের রানার্সআপ দলটির নেতৃত্ব রয়েছেন মাশরাফী বিন মোতুর্জা। জাতীয় সংসদে হুইপের দায়িত্ব পালন করতে চলতি বিপিএল থেকে বিরতি নিয়েছেন স্ট্রাইকার্সের অধিনায়ক মাশরাফী।

বুধবার (৩১ জানুয়ারি) এক বিজ্ঞপ্তিতে খবরটি জানিয়েছে বিপিএলের ফ্র্যাঞ্চাইজি সিলেট স্ট্রাইকার্স।

বিপিএলের চলতি সংস্করণে এখন পর্যন্ত ৫টি ম্যাচ খেলেছে সিলেট। তবে এখনো জয়ের স্বাদ পায়নি বর্তমান রানার্সআপরা। সিলেটের মতো ধারাবাহিক ভাবে ব্যর্থ হয়েছেন দলটির অধিনায়ক মাশরাফী। ৫ ম্যাচের ৩টিতে বোলিং করে মাত্র একটি উইকেট পেয়েছেন নড়াইল এক্সপ্রেসখ্যাত ডানহাতি পেসার। আর ব্যাট হাতে ম্যাশের নামের পাশে জমা পড়েছে মাত্র ৮ রান।

সিলেট স্ট্রাইকার্স বিবৃতিতে জানিয়েছে, যদি রাজনৈতিক দায়বদ্ধতার বাইরে সময় দিতে পারেন সেক্ষেত্রে আবারও বিপিএলে যোগ দেবেন এই প্রতিযোগিতায় চারবার শিরোপা জেতা মাশরাফী। ম্যাশের প্রতি নিজেদের কৃতজ্ঞতাও জানিয়েছে সিলেট স্ট্রাইকার্স।এদিকে মাশরাফী না থাকায় সিলেটের নতুন অধিনায়কের দায়িত্ব পেয়েছেন দলটির সহ-অধিনায়কের দায়িত্বে থাকা মোহাম্মদ মিঠুন। যদিও গতকাল ফরচুন বরিশালের বিপক্ষে একাদশেই জায়গা পেতে ব্যর্থ হন এই উইকেটকিপার ব্যাটার। এবার তিনিই সামলাবেন গতবারের রানার্সআপদের নেতৃত্ব।