ঢাকাসোমবার , ১৯ ফেব্রুয়ারি ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

জামিন পেলেন মির্জা আব্বাস

ক্রাইম টাইমস রিপোর্ট
ফেব্রুয়ারি ১৯, ২০২৪ ৪:৪২ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিউজ ডেস্ক :: জামিন পেলেন মির্জা আব্বাস

নাশকতার ঘটনায় রাজধানীর রমনা থানায় করা আরেকটি মামলায় বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস জামিন পেয়েছেন। ফলে তার মুক্তিতে আর বাধা থাকল না।সোমবার (১৯ ফেব্রুয়ারি) ঢাকার চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট জুলহাস উদ্দিন শুনানি শেষে তার জামিন মঞ্জুর করেন। তাই তার কারামুক্তিতে কোনো বাধা নেই বলে জানিয়েছেন আইনজীবী মহিউদ্দিন চৌধুরি।এর আগে রোববার (১৮ ফেব্রুয়ারি) প্রধান বিচারপতির বাসভবনে হামলায় করা মামলায় ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালত তার জামিন আবেদন মঞ্জুর করেন।

এ নিয়ে মির্জা আব্বাসের বিরুদ্ধে গত ২৮ অক্টোবরের পর করা ১১টি মামলার মধ্যে ১০টি মামলায় জামিন পান তিনি। আজ আবার একটি মামলায় জামিন পাওয়ায় ১১টিতেই জামিন পেলেন তিনি।

মির্জা আব্বাসের আইনজীবী মহিউদ্দিন চৌধুরী গতকাল বলেছেন, গত ২৮ অক্টোবরের পর রাজধানীর পল্টন থানায় মির্জা আব্বাসের বিরুদ্ধে ছয়টি মামলা হয়। আর রমনা থানায় মামলা হয় চারটি। এ ছাড়া তার বিরুদ্ধে ঢাকা রেলওয়ে থানায় আরও একটি মামলা হয়। এর মধ্যে প্রধান বিচারপতির বাসভবনে হামলায় জড়িত অভিযোগে করা মামলায় জামিন পেলেন মির্জা আব্বাস।

মহিউদ্দিন চৌধুরী আরও বলেন, ঢাকা রেলওয়ে থানায় করা মামলা ছাড়া অপর ১০টি মামলায় জামিন পেয়েছেন মির্জা আব্বাস। গত ৩১ অক্টোবর তিনি গ্রেপ্তার হন।