ঢাকাবুধবার , ২০ মার্চ ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

কুপ্রস্তাবের প্রতিবাদে বড় বোনকে হাত পা বেঁধে ভেঙ্গে দেয়ার অভিযোগ

ক্রাইম টাইমস রিপোর্ট
মার্চ ২০, ২০২৪ ১২:৫৬ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিজস্ব প্রতিবেদক :: কুপ্রস্তাবের প্রতিবাদে বড় বোনকে হাত পা বেঁধে ভেঙ্গে দেয়ার অভিযোগ।

ছোট বোনকে কু প্রস্তাবের প্রতিবাদে বড় বোনকে এলোপাতাড়ি পিটিয়ে হাত পা ভেঙ্গে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। গত সোমবার রাত আটটার দিকে পিরিজপুরের কাউখালী থানাধীন সদর মহিলা কলেজ সংলগ্ন স্থানে এ ঘটনা ঘটে। আহতের নাম কাজল বেগম। সে ওই এলাকার রাসেল আহমেদ রনির স্ত্রী।

বর্তমানে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে মুমূর্ষ অবস্থায় চিকিৎসাধীন রয়েছে।
আহতেরর স্বামী রনি জানান, আমার শ্যালিকা আমার বাড়িতে বেড়াতে আসে। প্রায় সময় থাকে পার্শ্ববর্তি এলাকার বখাটে সন্দীপ উত্ত্যক্ত করে পাশাপাশি কু প্রস্তাব দেয়। বিষয়টি নিয়ে আমার স্ত্রী কাজল প্রতিবাদ করলে সন্দ্বীপ আরো ক্ষিপ্ত হয়ে যায়।

এরই জের ধরে একপর্যায়ে ঘটনার দিন সোমবার রাত আটটার দিকে কাজলকে হত্যার চেষ্টায় এলোপাতাড়ি পিটিয়ে হাত-পা ভেঙে দেয় এবং অমানবিক নির্যাতন ও শ্লিলাতহানী চেষ্টা চালায়। স্থানীয়রা আহতকে উদ্ধার করে তাৎক্ষণিক কাউখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়। পরে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য বরিশাল মেডিকেলের রেফার করে।
এদিকে ঘটনা ভিন্ন দিকে প্রবাহিত করতে প্রতিপক্ষ সন্দীপ প্রতিপক্ষকে ফাঁসাতে ইনজুরি দেখিয়ে তার বোন সুমিতাকে হাসপাতালে নাটকীয় কায়দায় ভর্তি করে।

সূত্রে আরও জানা যায় সন্দীপ একজন বখাটে মাদক ব্যবসায়ী ও সেবনকারী। তার বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে বলে অভিযোগ করা হয়। তার এহেন কর্মকান্ডে এলাকাবাসী তার উপরে ক্ষিপ্ত হয়ে আছে।
এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে স্বজনদের সূত্রে জানা যায়।