ঢাকামঙ্গলবার , ৪ জুন ২০২৪
আজকের সর্বশেষ সবখবর

বরগুনায় বসতঘরে আগুন লেগে শিশুর মৃত্যু

ক্রাইম টাইমস রিপোর্ট
জুন ৪, ২০২৪ ১:৫৮ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিজস্ব প্রতিবেদক :: বরগুনায় বসতঘরে আগুন লেগে শিশুর মৃত্যু

 

বরগুনার তালতলী উপজেলায় একটি বসতঘরে আগুন লেগে জুনায়েদ (৭) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। সোমবার (৩ জুন) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার ৬ নম্বর নিশানবাড়িয়া ইউনিয়নের বড় অঙ্কুজানপাড়ায় এ ঘটনা ঘটে। মৃত জুনায়েদ নিশানবাড়িয়া ইউনিয়নের বড় অঙ্কুজানপাড়া গ্রামের আবুল কালাম গাজীর ছেলে। তিনি তালতলী চায়না তাপবিদ্যুৎ কেন্দ্রে শ্রমিক হিসেবে কাজ করেন। আগুনের বিষয়টি বরিশালটাইমসকে নিশ্চিত করেছেন তালতলী থানার উপপরিদর্শক (এসআই) আনোয়ার হোসেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার রাতে নিশানবাড়িয়া ইউনিয়নের বড় অঙ্কুজানপাড়া এলাকার আবুল কালাম গাজীর বসতঘরে কেরোসিনে জ্বালানো একটি কুপি থেকে আগুন লাগে। মুহূর্তের মধ্যেই আগুন পুরো বসতঘরে ছড়িয়ে পড়ে। এ সময় কালামের স্ত্রী বাইরে থাকায় ঘরে ঘুমিয়ে থাকা ছোট ছেলে জুনায়েদ আগুনে দগ্ধ হয়ে সেখানেই মারা যায়। পরে খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহায়তায় আগুন নিয়ন্ত্রণ ও শিশুটির মরদেহ উদ্ধার করে ফায়ার সার্ভিসের সদস্যরা।

তালতলী ফায়ার সার্ভিস স্টেশন মাস্টার বদিউজ্জামান বলেন, খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে যাই। তবে উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ্যে শহরে দুটি সভা ও রাস্তায় মানুষের ভিড় থাকার কারণে ঘটনাস্থলে পৌঁছতে কিছুটা দেরি হয়েছে। তালতলী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম খান ক্রাইমটাইমসকে বলেন, আগুনে এক শিশুর মৃত্যু হয়েছে।