ঢাকাশনিবার , ৭ সেপ্টেম্বর ২০২৪

বানারীপাড়ায় সড়ক দুর্ঘ*টনা : নি*হ*ত ১

ক্রাইম টাইমস রিপোর্ট
সেপ্টেম্বর ৭, ২০২৪ ৩:২৩ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

কে এম সফিকুল আলম জুয়েল,  বানারীপাড়া প্রতিনিধি ::
বরিশাল-বানারীপাড়া সড়কের বোর্ড স্কুল নামক স্থানে দক্ষিণবাংলা পরিবহনের বাস চাপায় সৌরভ গাইন (২০) নামের মোটরসাইকেল আরোহী এক কলেজ শিক্ষার্থী নিহত ও সজল (২০) নামের তার বন্ধু আহত হয়েছেন।

জানা গেছে, শুক্রবার (৬ সেপ্টেম্বর) দুপুর ২ টার দিকে গুয়াচিত্রা বাজার এলাকা থেকে সৌরভ গাইন ও তার বন্ধু সজল মোটরসাইকেলে বানারীপাড়া পৌর শহরে ফিরছিলেন। এসময় বানারীপাড়া-বরিশাল সড়কের বোর্ড স্কুল নামক স্থানে ঢাকা থেকে স্বরূপকাঠির উদ্দেশ্যে ছেড়ে আসা দক্ষিণবাংলা পরিবহনের একটি বাস পিছন থেকে মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল আরোহী সৌরভ ও সজল ছিটকে সড়কে পরে যায়। বাসের চাপায় সৌরভ গাইন ঘটনাস্থলেই মারা যায় এবং সজল আহত হয়। উত্তেজিত জনতা এসময় পরিবহণ বাসটিকে ভাংচুর করে আটকে রাখে। ঘাতক বাস চালক দৌড়ে পালিয়ে যায়। সৌরভ গাইন ও সজলকে বানারীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পরে সেখানে কর্তব্যরত চিকিৎসক সৌরভ গাইনকে মৃত বলে ঘোষণা করেন।

সৌরভ গাইন বানারীপাাড়া পৌরশহরের ৭ নম্বর ওয়ার্ডের শান্তি গাইনের ছেলে। সে বানারীপাড়া ডিগ্রি কলেজে বিএ প্রথম বর্ষে লেখাপড়ার পাশাপাশি টিঅ্যান্ডটি মেড়ে একটি গ্যারেজে কাজ করতো।

বানারীপাড়া থানার এসআই লেলিন কান্তি হালদার জানান- কোন অভিযোগ না থাকায় মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। দক্ষিণবাংলা পরিবহন কর্তৃপক্ষ এ বিষয়ে ক্ষতিপূরণ দিতে সম্মত হয়েছে।

এদিকে সৌরভের মর্মান্তিক এ মৃত্যুতে পরিবারে বইছে শোকের মাতম। এলাকায়ও নেমে এসেছে শোকের ছায়া।