ঢাকাশনিবার , ৭ সেপ্টেম্বর ২০২৪

বরিশালে ২৪৭ কেজি হরিণের মাংস উদ্ধার, গ্রেফতার ২

ক্রাইম টাইমস রিপোর্ট
সেপ্টেম্বর ৭, ২০২৪ ১০:১৯ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিজস্ব প্রতিবেদক :: বরিশালে ২৪৭ কেজি হরিণের মাংস উদ্ধার, গ্রেফতার ২

পিরোজপুরের নেছারাবাদে গ্রামবাসীদের সহায়তায় ২৪৭ কেজি ২০০ গ্রাম হরিণের মাংস ফেলে পালানোর সময় দু’জনকে আটক করেছে যৌথ বাহিনী।

শুক্রবার দিবাগত রাত আড়াইটার দিকে উপজেলার সারেংকাঠী ইউনিয়নের পূর্ব গয়েসকাঠি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কড়ফা বাজার সংলগ্ন খালে বাধা মাছের ট্রলার থেকে ১৯৯ কেজি ২০০ গ্রাম ও সোহাগদলের গড়াইবাড়ী মৃত হাতেম আলীর পরিত্যক্ত ঘর থেকে ৪৮ কেজি হরিণের মাংস উদ্ধার করা হয়। এ ঘটনায় দুজনকে গ্রেফতার করেছে যৌথ বাহিনী।

গ্রেফতারকৃতরা হলেন, বরগুনা জেলার গহরপুর এলাকার মৃত মহিবুল হক মোল্লার ছেলে মোঃ হারুন মোল্লা (৫৫) ও পিরোজপুর জেলার মঠবাড়িয়ায়া উপজেলার তাপালবাড়ি গ্রামের আশরাফ আলী শিকদারের ছেলে মোঃ আবু কালাম (৫০)।

সরেজমিনে জানা যায়, করফা বাজার সংলগ্ন এলাকায় রাত আড়াইটার দিকে গ্রামবাসীরা প্রতিদিনের ন্যায় পাহেরা দেওয়া অবস্থায় একটি মাছের ট্রলার ঢুকতে দেখে ডাকাত সন্দেহে চিৎকার দেয়। তাৎক্ষণিক ট্রলার থেকে লাফ দিয়ে পালিয়ে যাওয়ার সময় এলাকাবাসীরা দু’জনকে ধরে ফেলে। পরবর্তীতে পুলিশ ও সেনাবাহিনীর হাতে দু’জনকে হস্তাস্তর করে গ্রামবাসীরা।

এ বিষয়ে নেছারাবাদ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ এইচএম শাহিন বলেন, আমরা খবর পেয়ে ঘঠনাস্থলে গিয়ে একটি মাছ ধরা ট্রলারে হরিণের মাংসসহ দু’জনকে ধরতে সক্ষম হয়েছি। এ বিষয়ে আইনি প্রক্রিয়া চলমান আছে।