ঢাকাবুধবার , ১৫ নভেম্বর ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

তপশিল প্রত্যাখ্যান করেছে, জামায়াত

ক্রাইম টাইমস রিপোর্ট
নভেম্বর ১৫, ২০২৩ ১১:০৭ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিউজ ডেস্ক :: জনগণ সরকারের ফরমায়েশি নির্বাচনী তপশিল ঘৃণাভরে প্রত্যাখ্যান করেছে। তারা স্বতঃস্ফূর্তভাবে রাজপথে নেমে এসেছে; এই ষড়যন্ত্রমূলক ও গণবিরোধী তফসিল বাতিল এবং কেয়ারটেকার সরকারের গণদাবি আদায় না হওয়া পর্যন্ত জনগণ রাজপথ ছাড়বে না বলে মন্তব্য করেছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের সেক্রেটারি ড. মুহাম্মদ রেজাউল করিম।

আজ বুধবার (১৫ নভেম্বর) সন্ধ্যায় নির্বাচন কমিশন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তপশিল ঘোষণার তাৎক্ষণিক প্রতিবাদে এক বিক্ষোভ পরবর্তী সমাবেশে এসব কথা বলেন তিনি।

Pause

Unmute
Remaining Time -20:11

Close Player
বিক্ষোভ মিছিলটি উত্তরা আজিমপুর থেকে শুরু হয়ে বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে সমাবেশের মাধ্যমে শেষ হয়।

সমাবেশে উপস্থিত ছিলেন ঢাকা মহানগরী উত্তরের কর্মপরিষদ সদস্য মাওলানা মুহিবুল্লাহ ও জামাল উদ্দীন, ঢাকা মহানগরী উত্তরের মজলিসে শূরা সদস্য মাজহারুল ইসলাম এবং ছাত্রনেতা সালাহউদ্দীন প্রমুখ।

তপশিল প্রত্যাখ্যান করে ঢাকায় জামায়াতের বিক্ষোভ
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারি
বিক্ষোভ পরবর্তী সমাবেশে ড. রেজাউল করিম বলেন, আওয়ামী লীগ কখনোই গণতন্ত্র ও গণতান্ত্রিক মূল্যবোধের সহায়ক শক্তি ছিল না; এখনো নয়। তারা যতবার ক্ষমতায় এসেছে ততবারই গণতন্ত্র ও জনগণের ভোটের অধিকার নিয়ে নগ্ন ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে।

রেজাউল করিম বলেন, সরকার একতরফা নির্বাচন করার জন্য দেশে ভীতিকর পরিস্থিতি সৃষ্টি করেছে। চলমান বিরোধী দলীয় আন্দোলন নির্মম ও নিষ্ঠুরভাবে দমনের জন্য সারা দেশেই গ্রেপ্তার চালানো হচ্ছে।