ঢাকাসোমবার , ২৩ অক্টোবর ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

বরিশালে ডেঙ্গুতে একজনের মৃত্যু , নতুন শনাক্ত ২৩৫

ক্রাইম টাইমস রিপোর্ট
অক্টোবর ২৩, ২০২৩ ১১:১৬ পূর্বাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিজস্ব প্রতিবেদক  :: বরিশালে ডেঙ্গুতে একজনের মৃত্যু , নতুন শনাক্ত ২৩৫।

বরিশাল বিভাগে গত ২৪ ঘণ্টায় ডেঙ্গু আক্রান্ত হয়ে সোহেল (৩৩) নামে একজনের মৃত্যু হয়েছে। এই সময়ের মধ্যে নতুন করে ২৩৫ জনের ডেঙ্গু শনাক্ত হয়েছে।

সোমবার (২৩ অক্টোবর) দুপুরে স্বাস্থ্য অধিদপ্তর বরিশাল বিভাগীয় কার্যালয়ের উপ-পরিচালক ডা. শ্যামল কৃষ্ণ মণ্ডল এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, মৃত সোহেল বরিশালের বানারীপাড়া উপজেলার বাসিন্দা ছিলেন। তিনি ডেঙ্গু আক্রান্ত হয়ে রোববার (২২ অক্টোবর) শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতেই তার মৃত্যু হয়।

ডা. শ্যামল কৃষ্ণ মণ্ডল জানান, চলতি বছরের জানুয়ারি থেকে এখন পর্যন্ত বরিশালের বিভিন্ন সরকারি হাসপাতালে ৩১ হাজার ১৬৩ জন ডেঙ্গু রোগী ভর্তি হয়েছেন। এর মধ্যে সুস্থ হয়েছেন ৩০ হাজার ২৫১ জন। বিভাগে এখন পর্যন্ত ১৪১ জন ডেঙ্গু রোগীর মৃত্যু হয়েছে। এর মধ্যে বরিশালের দুই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন ১০৭ জন, পটুয়াখালীর দুই হাসপাতালে সাতজন, ভোলা সদর হাসপাতালে ৯ জন, বরগুনা সদর হাসপাতালে পাঁচজন, পিরোজপুর সদর হাসপাতালে ১২ জন ও ঝালকাঠি হাসপাতালে একজনের মৃত্যু হয়েছে।

স্বাস্থ্য অধিদপ্তরের তথ্য অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় ডেঙ্গু আক্রান্ত হয়ে বরিশালে ৬৫ জন, পটুয়াখালীতে ৫৩ জন, পিরোজপুরে ৫৩ জন, ভোলায় ১৬ জন, বরগুনায় ২৯ জন ও ঝালকাঠিতে ১৯ জন হাসপাতালে ভর্তি হয়েছেন। সোমবার সকাল পর্যন্ত ছয় জেলার বিভিন্ন সরকারি হাসপাতালে ২৩৫ ডেঙ্গু আক্রান্ত রোগী ভর্তি আছেন।