ঢাকারবিবার , ৩ ডিসেম্বর ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

বিয়ে করেল ইসলামিক বক্তা, রফিকুল ইসলাম মাদানী

ক্রাইম টাইমস রিপোর্ট
ডিসেম্বর ৩, ২০২৩ ৫:২৬ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিউজ ডেস্ক :: বিয়ে করেল ইসলামিক বক্তা, রফিকুল ইসলাম মাদানী।

গত মাসের শুরুতেই জামিনে মুক্তি পেয়েছেন মাওলানা রফিকুল ইসলাম মাদানী। নভেম্বরের ৪ তারিখে সাতটা ৭টা ৫৫ মিনিটে গাজীপুরের কাশিমপুর কারাগার পার্ট-২ থেকে মুক্ত করা হয় তাকে। এ সময় তার পরিবারের সদস্যরা কারাগারে বাহির থেকে মাদানীর সাথে দেখা করেন।

জামিনে মুক্তির দশদিনের মাথায় বিয়ে করেছেন এই ধর্মীয় বক্তা। বিষয়টি নিজেই জানিয়েছেন রফিকুল ইসলাম মাদানী। মাদানী সম্প্রতি এক ওয়াজ মাহফিলে বলেন, আমি জেল থেকে মুক্তি পেয়ে ১০ দিন পরেই বিয়ে করেছি। আমার বিয়েতে খরচ হয়েছে দশ লাখ টাকা। ওয়ালিমা, মোহরানা বাবদ এই খরচ হয়েছে।এসব খরচ করার সামর্থ আমার ছিল না। সব আমার ভক্তরা দিয়েছে।

গত ২০২১ সালের ৭ এপ্রিল রাত সাড়ে ৩টার দিকে রফিকুলকে নেত্রকোণার নিজ বাড়ি থেকে আটক করে র‌্যাব। এরপর ৮ এপ্রিল মাদানীর নামে গাজীপুরের গাছা থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করে র‌্যাবের নায়েক সুবেদার আবদুল খালেক। এরপর গাজীপুরের বাসন ও রাজধানীর মতিঝিল ও তেজগাঁও থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। এর আগে, রফিকুল ইসলাম মাদানী ভবিষ্যতে রাষ্ট্র ও দেশের প্রচলিত আইনবিরোধী ও জনমনে সংঘাতের সৃষ্টি করে-এমন বক্তব্য দেবেন না বলে মুচলেকা দিয়েছেন। পরে আদালত তাকে জামিন দেন। সব মামলায় তিনি জামিন পেলেন।