ঢাকাসোমবার , ৪ ডিসেম্বর ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

বরিশালে ‘হাতকাটা’ মামুনকে কুপিয়ে হত্যা

ক্রাইম টাইমস রিপোর্ট
ডিসেম্বর ৪, ২০২৩ ১১:১২ অপরাহ্ণ
Link Copied!

সংবাদটি শেয়ার করুন....

নিজস্ব প্রতিবেদক :: বরিশালের বাকেরগঞ্জের আলোচিত সন্ত্রাসী জহিরুল ইসলাম মামুন মেম্বর ওরফে ‘হাতকাটা’ মামুনকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ। স্থানীয়ভাবে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ফরিদপুর ইউনিয়ন পরিষদের মেম্বর মামুনকে সোমবার রাত সাড়ে ৮টার দিকে কয়েকজন মিলে নিজ গ্রামে কুপিয়ে ফেলে রেখে পালিয়ে যায়। খবর পেয়ে বাকেরগঞ্জ থানা পুলিশের একটি টিম ঘটনাস্থলের উদ্দেশে রওনা দিয়েছে।

বাকেরগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মাকছুদুর রহমান  এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, রাত পৌনে ৮টার কিছু পরে মামুনকে তার গ্রামে কিছু লোক কুপিয়েছে। এতে তার মৃত্যু হয়েছে বলেও জানিয়েছে।

খবর পেয়ে পুলিশের টিম পাঠানো হয়েছে, কিন্তু স্থানটি দুর্গম হওয়ায় সেখানে পৌছাতে সময় লাগছে। বিস্তারিত পরবর্তীতে বলা সম্ভব হবে, জানান ওসি।

বাকেরগঞ্জের ফরিদপুর ইউনিয়ন যুবলীগ সম্পাদক ও তিন নম্বর ওয়ার্ড মেম্বর মামুন হত্যা-মারামারিসহ নানান অপকর্মে জড়িত ছিলেন। ঘটনাবলীতে তার বিরুদ্ধে অন্তত ডজনখানেক মামলা চলমান রয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, গত বছর আগস্ট মাসে স্থানীয় ভাতশালা বাজারের অদূরে একই এলাকার বাসিন্দা সবুজের নেতৃত্বে একদল অস্ত্রধারী সন্ত্রাসী এলোপাতাড়ি মামুন মেম্বরকে কোপায়। পরে রক্তাক্ত মামুন একপর্যায়ে রাস্তায় লুটিয়ে পড়লে হামলাকারীরা নিরাপদে পালিয়ে যায়। আশঙ্কাজনক অবস্থায় মামুনকে উদ্ধার করে প্রথমে বরিশালের হাসপাতালে ও পরে উন্নত চিকিৎসার লক্ষে ঢাকায় নেওয়া হলে প্রাণে রক্ষা পান।